Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

রাজশাহী বিএনপির বিক্ষোভ সমাবেশ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ১:৩৫ পিএম

অযৌক্তিক গ্যাসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে বিক্ষোভ মিছিল করেছে রাজশাহী মহানগর বিএনপি। গতকাল সকাল থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে মালোপাড়াস্থ ভূবনমোহন পার্ক সংলগ্ন দলীয় কার্যালয়ের সামনের রাস্তায় জড়ো হয়। দুপাশ্বে অবস্থান নেয় পুলিশ। ঘেরাটোপের মধ্যে সমাবেশ করে বিএনপি।
বিএনপি রাজশাহী মহানগর সভাপতি ও সাবেক সিটি মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন সেক্রেটারী এ্যডা: শফিকুল হক মিলন, ওয়ালিউল হক রানা, আবুল কালাম আজাদ সুইট, মাহফুজুর রহমান রিটন প্রমুখ।
বক্তারা বলেন, জনগণের ভোটে নয় রাতের আধারে ব্যালট বাক্স ভরা এই গণবিরোধী অবৈধ সরকার বলেই গ্যাসের দাম বাড়িয়েছে। সবকিছুর দাম বেড়েছে। দাম কমেছে দেশের মানুষের জীবনের। দেশে নুনের দাম আছে তো খুনের দাম নেই। হত্যা, ধর্ষন, খুন, গুম নিত্য ঘটনা হয়ে দাড়িয়েছে। বক্তরা বলেন, লুটেরা এই সরকার তাদের লুটপাটের পাল্লা আরো ভারী করার জন্য গ্যাসসহ সব জিনিষের দাম বাড়িয়েছে।
বক্তারা বলেন, গণবিরোধী সরকারের অপকর্মের যাতে প্রতিবাদ না হয় সেজন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সাজানো মিথ্যে মামলা দিয়ে কারাগারে আটক করে রাখা হয়েছে। তাকে তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দেয়া হচ্ছে। খালেদা জিয়া ও জনগণকে বাঁচাতে সবাইকে রাজপথে সোচ্চার হতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ