Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

সুস্থ সংস্কৃতি চর্চার মধ্য দিয়ে সমাজের অনেক সমস্যার সমাধান করা সম্ভব

আমিরাতে শিল্পীদের প্রশংসাপত্র প্রদান অনুষ্ঠানে বক্তারা

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ২:৩১ পিএম

সংস্কৃতি চর্চার মধ্যদিয়ে নিজেকে সংস্কৃতিবান করা সম্ভব এবং একজন ব্যক্তি সংস্কৃতিবান হওয়াটাও খুবই গুরুত্বপূর্ণ। কারণ সুস্থ ও সুন্দর সংস্কৃতি চর্চার মধ্যদিয়ে সমাজের অনেক সমস্যার সমাধান করা সম্ভব। গত রোববার শারজাহ মাম রেস্টুরেন্টের মজলিশ আল মদিনার হলরুমে বাংলাদেশ কালচারাল মিশন সংযুক্ত আরব আমিরাত কর্তৃক আয়োজিত শিল্পীদের প্রশংসাপত্র প্রদান অনুষ্ঠানে বক্তারা একথা বলেন।
বিশিষ্ঠ কমিউনিটি নেতা অধ্যপক এম এ ছবুরের সভাপতিত্বে ও সাংবাদিক মাহাবুব হাসান হৃদয়ের পরিচালনা এতে বক্তব্য রাখেন বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সেক্রেটারী জেনারেল নুর মোহাম্মদ সিআইপি। বিশিষ্ট কমিউনিটি নেতা মোহাম্মদ সেলিম উদ্দিন চৌধুরী, বাংলাদেশ সমিতি শারজাহ’র সভাপতি এম এ বাশার, সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ মাকসুদ, বিশিষ্ঠ কমিউনিটি নেতা মুনছুর ছবুর, আবুল কাশেম, মোহাম্মদ নুরুল আলম, ইয়াকুব সৈনিক, সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদার, মোহাম্মদ জাবেদ মাসুম, শেফালী আক্তার আঁখি, মোহাম্মদ সিরাজ উদদৌলাহ, জাহাঙ্গীর আলম রুপু, ইমাম হোসেন পারভেজ, ফাইজুল আহাম্মেদ, বর্না, দিবা, মনি ও নিশু প্রমূখ।
উল্লেখ্য, গত ১৪ জুন বাংলাদেশ কালচারাল মিশন সংযুক্ত আরব আমিরাত কর্তৃক শারজাহ ই-ওয়ান হোটেলের হলরুমে আয়োজিত জমকালো মাল্টি কালচারাল অনুষ্ঠান ঈদ উৎসবে উপমহাদেশের শীর্ষ ফ্যাশন শো ও নৃত্যে অংশ গ্রহণকারী শিল্পীদের এ প্রশংসাপত্র প্রদান ও নৈশ ভোজের আয়োজন করে। প্রবাসে এরকম সুন্দর অনুষ্ঠানের আয়োজন করায় আয়োজক ও কমিউনিটির সকলকে ধ্যন্যবাদ জানান আগত দর্শনার্থীরা।

বাংলাদেশ কালচারাল মিশন আরব আমিরাত কর্তৃক আয়োজিত শিল্পীদের প্রশংসাপত্র প্রদান অনুষ্ঠানে শিল্পী ও অতিথিবৃন্দ। ছবি- ছালাহউদ্দিন

 

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরব আমিরাত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ