Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

বরগুনার ‘বন্দুকযুদ্ধে’ এএসপিসহ ৪ জন আহত হয়েছেন : এসপি

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ৩:২০ পিএম

প্রকাশ্য দিবালোকে স্ত্রীর সামনে বরগুনার রিফাত শরীফকে কুপিয়ে হত্যার ঘটনায় প্রধান আসামি নয়ন বন্ড ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন পুলিশের এএসপিসহ চারজন।
আজ মঙ্গলবার সকালে পুলিশ সুপার (এসপি) মো. মারুফ হোসেন এ কথা জানিয়েছেন। এর আগে ভোরে জেলা সদরের বুড়িরচর ইউনিয়নের পুরাকাটা এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এসপি মারুফ হোসেন বলেন, এ ঘটনায় অভিযানে অংশগ্রহণকারী বরগুনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. শাহজাহান হোসেন, বরগুনা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাবিবুর রহমান, জেলা ডিবির এসআই (নি.) মো. মনিরুজ্জামান, কনস্টেবল মো হাবিবুর রহমান আহত হয়েছেন।
‘আহত পুলিশ সদস্য সদস্যদের বরগুনা পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর গুরুতর আহত অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান হোসেনকে বরিশাল বিভাগীয় পুলিশ হাসপাতালে পাঠানো হয়েছে।’
তিনি জানান, বন্দুকযুদ্ধ শেষে ঘটনাস্থল থেকে তিনটি দেশীয় তৈরি ধারালো অস্ত্র, একটি বিদেশি পিস্তল ও ১ রাউন্ড পিস্তলের গুলি ও ২ রাউন্ড শটগানের কার্তুজের খালি খোসা উদ্ধার করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বন্দুকযুদ্ধ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ