Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ অক্টোবর ২০১৯, ০৭ কার্তিক ১৪২৬, ২৩ সফর ১৪৪১ হিজরী

ফরিদপুর পৌরসভার কর্মকর্তা-কর্মচারীদের মানববন্ধন

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ৪:৩১ পিএম

রাষ্ট্রীয় কোষাগার হতে কর্মকর্তা-কর্মচারীদের শতভাগ বেতন-ভাতা প্রদানসহ পেনশন প্রথা চালুর দাবী এবং জনপ্রতিনিধিদের সম্মানীভাতা প্রদানের দাবিতে ফরিদপুর পৌরসভাসহ জেলার ৫টি পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা মানববন্ধন কর্মসূচি পালন করেছে।
দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার সকাল ১০টা হতে ১১টা পর্যন্ত ঘন্টা ব্যাপী ফরিদপুর প্রেসক্লাবের সামনে তারা মানববন্ধন অংশ নেয়।
মানববন্ধনে জেলা কমিটির সভাপতি সৈয়দ আশরাফের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন বাংলাদেশ পৌরসভা সার্ভিস এ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ আব্দুল আলিম। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোঃ আজিজুল ইসলাম বাদল, আইন বিষয়ক সম্পাদক সৈয়দ আহাদুজ্জামান, তথ্য ও গবেষনা সম্পাদক মোঃ ফজলুল করিম, ফরিদপুর ইউনিট কমিটির সভাপতি মোল্লা মোঃ শফিকুল ইসলাম, সাধারন সম্পাদ মোঃ ফরহাদ হোসেন প্রমুখ।
বক্তরা অবিলম্বে সরকারের কাছে তাদের দাবি মেনে নেওয়ার আহবান জানান। অন্যথায় তারা আগামীতে বৃহত্তর আন্দোলনে যাওয়ার ঘোষনা দেন কর্মসূচি থেকে।
মানববন্ধন শেষে পৌরসভার সকল ধরনের সেবা বন্ধ করে কর্মকর্তা-কর্মচারীরা অবস্থান কর্মসূচি অংশ নেয় জেলার ৫টি পৌরসভার নিজ নিজ পৌরসভা অফিসের সামনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানবন্ধন


আরও
আরও পড়ুন