Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

টাঙ্গাইলে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ওষুধ গোডাউন সিলগালা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ৪:৩৮ পিএম

টাঙ্গাইলে বিভিন্ন কোম্পানীর ঔষধের এজেন্ট ও সরবরাহকৃত ঠিকাদারী প্রতিষ্ঠান শামসুল হক এন্টার প্রাইজের ঔষধের গুদাম ঘর সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত।
আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রোকনুজ্জামান ও মো: আল মামুনের নেতৃত্বে শহরের জেলা সদর রোডে এ আদালত পরিচালনা করা হয়। এসময় জেলা ড্রাগ সুপার ডা, নার্গিস আক্তার উপস্থিত ছিলেন।
ম্যাজিস্ট্রেট আল মামুন বলেন, লিখিত অভিযোগের ভিত্তিতে শামসুল হক এন্টার প্রাইজের গুদাম ঘরে অভিযান পরিচালনা করা হয়। অভিযানের সময় গুদামে বিপুল পরিমান ‘বিক্রি নহে ঔষধ’ ও মেয়াদ উত্তীর্ণ ঔষধ পাওয়া যায়। ওই গুদামের কোন অনুমতি পত্র নেই ও ভিতরের পরিবেশ ঔষধ সংরক্ষনের উপযোগী নয়। গুদামে রাখা ঔষধের গায়ে মেয়াদের টেম্পারিং পরিলক্ষিত। যা ঔষধ আইন ১৯৪০ সালের ১৮ ধারায় আইন ভঙ্গ হয়েছে। এ কারণে ২৭ ধারায় নগদ দুই লক্ষ টাকা আর্থিক জরিমানা করা হয়েছে ও গুদাম সিলগালা করে দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমাণ আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ