Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিরলে বাস চাপায় এক বাইসাইকেল আরোহী নিহত

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ৪:৪৮ পিএম

দিনাজপুরের বিরলে বাস চাপায় এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছে। এলাকাবাসী প্রতিবাদে প্রায় ১ ঘন্টা সড়ক অবরোধ করে রাখলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকাল আনুমানিক সাড়ে ৭ টার দিকে দিনাজপুর-বিরল (স্থলবন্দর) সড়কের বিরল উপজেলার ফরক্কাবাদ ইউপি’র দামাইল (সিনিয়াপাড়া) নামক স্থানে পিংকি পরিবহণ এর বাসকে রাহবার পরিবহণ বাস ওভারটেকিং করার সময় ঐ বাসের ধাক্কায় বাইসাইকেল আরোহীকে টেনে হিচড়ে কিছুদূর নিয়ে যায়। বাইসাইকেল আরোহী দিনমজুর একই এলাকার মোঃ হানিফ এর পুত্র মোঃ হাকিম (১৪) গুরুতর আহত হলে পথচারীরা তাঁকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী প্রায় ঘন্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখলে। বিরল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে এনে সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক করে। বিকালে এ রিপোর্ট লিখা পর্যন্ত ময়না তদন্ত ছাড়াই লাশ হাসপাতাল থেকে বাড়ীতে নিয়ে এসে পারিবারিকভাবে দাফনের প্রস্তুতি চলছিল।
বিরল থানার অফিসার ইনচার্জ (ওসি)এ টি এম গোলাম রসুল জানান, লাশ নেয়ার জন্য আবেদন করায় আইনানুগ কার্যক্রম শেষে পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ