Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬, ২৪ যিলহজ ১৪৪০ হিজরী।

ফুলবাড়ীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

ফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ৪:৫৯ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিলসহ মিলন হোসেন(২৭) ও নাদিম মাহমুদ উজ্জ্বল(১৬) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ।

মঙ্গলবার দুপুর ২টায় উপজেলার বেতদিঘী ইউনিয়নের চিন্তামন নামক স্থানে তেলের পাম্পের সামনে থেকে ৪০ বোতল ফেন্সিডিল ও একটি হিরো হোন্ডা ১০০সিসি মটর সাইকেলসহ তাদেরকে আটক করা হয়।
আটকৃতরা হলেন বিরামপুর উপজেলার টেগরা দক্ষিনপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে মিলন হোসেন(২৭) ও ফুলবাড়ী উপজেলার নন্দিগ্রাম পশ্চিমপাড়া গ্রামের নিয়ামত হোসেনের ছেলে দেশমা উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেনীর ছাত্র নাদিম মাহমুদ উজ্জ্বল(১৬)।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ ফকরুল ইসলাম জানান গোপন সংবাদের ভিত্তিত্বে এসআই জিয়া ও এএসআই মোঃ খালেকসহ সঙ্গীয় ফোর্স মোটরসাইকেল থামিয়ে তাদের কাছে থাকা ৪০বোতল ফেন্সিডিলসহ মটরসাইকেলটি জব্দ করা হয়। তিনি আরও বলেন,ধৃত আসামীদের নামে মাদকের নিয়মিত মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন