Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শেরপুরে ধানক্ষেত থেকে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ৫:৩২ পিএম

শেরপুর সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের দিঘলদী মোল্লাপাড়া গ্রামের একটি ধান ক্ষেত থেকে লিটন মিয়া (১৯) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ ২ জুলাই মঙ্গলবার দুপুরে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। নিহত লিটন ওই গ্রামের মুরগী ব্যবসায়ী অহেজ আলীর ছেলে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল ১জুলাই রাত থেকে লিটনকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। রাতে লিটনকে অনেক খোজাখুজি করে তার পরিবার। শেষ পর্যন্ত সে বাড়ী ফিরে না আসায় সকালেও তাকে বিভিন্ন জায়গায় খোজাখুজি করে। পরে আজ ২জুলাই দুপুরে বাড়ী থেকে প্রায় আধা কিলোমিটার দূরের একটি ধান ক্ষেতে লিটনের গলাকাটা ক্ষতবিক্ষত মরদেহ পরে থাকতে দেখে স্থানীয়রা। পরে সদর থানায় খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠায়। এব্যাপারে শেরপুর সদর থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। নিহত লিটন শেরপুর পুলিশ লাইনের কর্তব্যরত পুলিশ সদস্যদের খাবার আনা-নেয়ার কাজ করতো। তবে সে গত প্রায় দুই মাস আগে ওই কাজ ছেড়ে দিয়েছে বলে জানান তার মা খুকি বেগম। এব্যাপারে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: আমিনুল ইসলাম মরদেহ উদ্ধারের কথা নিশ্চিত করেছেন। সদর থানার এসআই মো: আনসার আলী জানান, লাশ উদ্ধার করা হলো, আমরা তদন্ত শুরু করেছি। হত্যাকারী যেই হউক, তাকে আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ