Inqilab Logo

ঢাকা শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১ আশ্বিন ১৪২৭, ০৮ সফর ১৪৪২ হিজরী

শরিফের চিকিৎসায় সাহায্যের আবেদন

প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : তের বছরের চঞ্চল কিশোর শরিফ। যে বয়সে পড়াশুনা ও খেলাধূলা মেতে থাকার কথা। সে বয়সে জটিল টিউমারে আক্রান্ত হয়ে যন্ত্রণায় চটফট করছে। শরিফ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নাক কান ও গলা বিভাগের অধ্যাপক ডা. এএফ মহিউদ্দিন খানের অধীনে চিকিৎসাধীন। তিনি বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করে জানান, শরিফের মুখের ভেতর মাড়ির উভয় পাশে ২টি টিউমার মারাত্মক আকার ধারণ করেছে, তাকে সুস্থ করতে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাওয়া জরুরি, এতে প্রায় ৪/৫ লাখ টাকার প্রয়োজন।
কুমিল্লা জেলার লাকসাম উপজেলার নাওটী গ্রামের হতদরিদ্র রিকশা চালক মো. রওশন আলীর ছেলে মো. শরিফ হোসেন। এতদিন নিকট আত্মীয় ও প্রতিবেশীর কাছে ধারদেনা করে চিকিৎসা চালিয়ে আসছেন। শরিফের বাবার পক্ষে কিংবা তাদের পরিবারের পক্ষে আর ছেলের চিকিৎসা ব্যয় বহন করা সম্ভব হচ্ছে না। তাই তার চাচা জাকির হোসেন বাধ্য হয়ে সমাজের দানশীল, দয়াবান, ধনবান ব্যক্তি ও প্রতিষ্ঠানের নিকট শরিফের চিকিৎসায় অর্থ সাহায্যের আবেদন জানিয়েছেন।
সাহায্য পাঠানোর ঠিকানা-
মো. জাকির হোসেন
সঞ্চয়ী হিসাব নং-১৮২১৮
ইসলামী ব্যাংক লি. শ্যামপুর শাখা, ঢাকা।
মোবাইল- ০১৯১৪৮০০১৯২ (বিকাশ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শরিফের চিকিৎসায় সাহায্যের আবেদন
আরও পড়ুন