Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভোলার তজুমদ্দিনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ৬:৫৩ পিএম

ভোলার তজুমদ্দিনে পুলিশ এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। পরে পুলিশ লাশের ময়না তদন্তের জন্য ভোলা মর্গে প্রেরণ করেন। এঘটনায় তজুমদ্দিন থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেন পুলিশ।
মামলার বিবরণীতে জানা যায়, উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মাওলানা কান্দি গ্রামের মোঃ আবু তাহের সোমবার রাত ৯টার সময় পরিবারের সবাইকে নিয়ে রাতের খাবার শেষে অন্য বাগিদের সাথে মাছ ধরতে নদীতে চলে যান। পরে রাত ২টা ১০ মিনিটে নদী থেকে বাসায় এসে দেখেন তার পুত্র রাজিবের স্ত্রী লিমা বেগম (১৯) বসত ঘরের চালের রুপার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্বহত্যা করেন। তিনি ডাক-চিৎকার দিলে পাশ্ববর্তী লোকজনে এসে দেখেন লিমার লাশ ঘড়ের চালের রুপার সাথে ঝুলছে। পরে থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা মর্গে প্রেরণ করেন। এ ঘটনায় পুলিশ তজুমদ্দিন থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেন। মামলা নং ০২। এ বিষয়ে জানতে চাইলে তজুমদ্দিন থানার ওসি (তদন্ত) মোঃ আনোয়ারুল ইসলাম বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রির্পোট পাওয়ার পর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ