Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটের শাহপরানে যুবলীগের ২ পক্ষে ব্যাপক সংঘর্ষ, মোটরসাইকেলে আগুন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২ জুলাই, ২০১৯, ৯:১৭ পিএম

সিলেট তামাবিল সড়কের শাহপরাণে যুবলীগের দু’ পক্ষের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়েছে।
খাদিমপাড়া ইউপি চেয়ারম্যান যুবলীগ নেতা অ্যাডভোকেট আফছর আহমদ ও যুবলীগ নেতা জাহাঙ্গীর আলমের অনুসারীদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে। দীর্ঘ সময় ব্যস্ততম এ সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়।
জানা গেছে, গত ৩০ জুন সিলেট জেলা যুবলীগের বর্ধিত সভায় যোগ দেয়া নিয়ে অ্যাডভোকেট আফছরের অনুসারী এক কর্মীর উপর হামলা চালায় বলে অভিযোগ উঠে জাহাঙ্গীর আলমের অনুসারীরা। এর প্রতিবাদে মঙ্গলবার (২ জুলাই) বিকেলে শাহপরাণ বাজার এলাকায় প্রতিবাদ মিছিল করে অ্যাডভোকেট আফছর অনুসারীরা। মিছিল শেষে সেখানেই সংঘর্ষের সূত্রপাত হয়।উভয়পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ায় পুরো এলাকা জুড়ে আতংকের সৃষ্টি হয়। ঘটনাস্থলে পৌঁছালেও একসময় শাহপরাণ (র.) থানা পুলিশ অবরুদ্ধ হয়ে পড়ে। এসময় খাদিমপাড়া ইউনিয়ন পরিষদ অফিসে হামলা-ভাংচুর করা হয়।সংঘর্ষের ঘটনায় অ্যাডভোকেট আফছর আহমদের ভাতিজা তাজির গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে। ঘন্টাব্যাপী চলা এ সংঘর্ষে পুলিশসহ তিনজন আহত হওয়ার খবর পাওয়া যায় । এছাড়াও তিনটি মোটরসাইকেল আগুনে পুড়িয়ে দেয়া হয়। এছাড়াও কয়েকটি দোকানপাট ভাংচুর করা হয়। রাত আটটায় শেষ খবর পাওয়া পর্যন্ত জাহাঙ্গীর আলমের গ্রেফতারের দাবিতে রাস্তা অবরোধ করে রেখেছিল অ্যাডভোকেট আফছর অনুসারীরা। সিলেট মেট্রোপলিটন ও জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা সেখানে অবস্থান করছেন।শাহপরাণ (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাইয়ুম চৌধুরী সংঘর্ষের বিষয়টি নিশ্চিত করে বলেছেন , পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে। ওই সড়কে যান চলাচল স্বাভাবিক করতে চেষ্টা চালাচ্ছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংঘর্ষ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ