Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গরুর ফুটবল প্রেম

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

অনেক প্রাণীকেই দেখা গেছে শুধু বল নিয়ে ছুটতে। তবে, তাহলে সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিও দেখা গেল এক গরুর অভ‚তপূর্ব ফুটবল প্রেম। ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে মাঠের মধ্যে ফুটবল খেলছে কয়েক জন ছেলে। সেখানে হঠাৎ ঢুকে পড়ল একটি গরু। তারপর শুরু হল ফুটবল নিয়ে তার কেরামতি।
ভিডিওতে দেখা যায়, মাঠে ঢুকে ফুটবল নিয়ে দাঁড়িয়েই আছে গরুটি। ছেলেরা বলটি নিতে এলেই শিং উঁচিয়ে তাড়িয়ে যাচ্ছে তাদের দিকে। মাঝে মধ্যে পায়ে করে ঠেলে দিচ্ছে বলটিকে। তারপর আবার দৌঁড়ে চলে যাচ্ছে বলের কাছে।

এই সবেরই মধ্যে ছেলেরা একবার বল কাড়তে পেরেছিল গরুটির পা থেকে। তখন তারা গরুটির মাথার উপর দিয়ে বল নিয়ে মজায় মেতেছিল। কিন্তু অনেকক্ষণ বল না পেয়ে গরুটি ক্ষেপে গিয়ে তাড়া করে তাদের। তারপরই ভয়ে গরুটিকে বল ছেড়ে দেয় এই ছেলেরা। গরুর এই ফুটবল নিয়ে কেরামতি ঘটেছে ভারতেই। জানা গেছে, গোয়ার কাছেই কোনও এক জায়গায় সম্প্রতি ঘটেছে ঘটনাটি। সূত্র : দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ