Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রতারণার মামলা প্রধান শিক্ষকসহ কারাগারে ২

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

চাকুরি দেয়ার নামে প্রতারণার মামলায় বগুড়ার ধুনটের কে ও স্কুলের প্রধান শিক্ষকসহ দুজন জেলহাজতে পাঠানো হয়েছে।
জানা যায়, বগুড়ার ধুনট উপজেলার একটি চক্র সেনাবাহিনীতে চাকুরি দেয়ার নামে ভ‚য়া নিয়োগপত্র দিয়ে সিরাজগঞ্জের উপল্লাপাড়া উপজেলার গাড়াবাড়ী গ্রামের দরিদ্র আইয়ুব আলীর ছেলে আরিফুল ইসলাম, শহরিয়ার পুরের রজব আলীর ছেলে মিলন, ঘিয়ালা গ্রামের বাবলু মিয়ার ছেলে সাজেদুল ইসলাম ও মোড় গ্রামের আবু তাহেরের ছেলে জাহাঙ্গীর হোসেনসহ ৫ জনের নিকট থেকে জনপ্রতি ৪-৫ লাখ টাকা নেয়। ওই ঘটনায় আরিফুল বাদী হয়ে গত ৫ জুন আদালতে একটি মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত করে ধুনটের গোসাইবাড়ী কে ও বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মজিবর রহমান (৫৫), তার ছেলে রাসেল (২৫) সহ ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল বারী বুলবুল (৫৫) আসামী হিসেবে প্রতিবেদন দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা তোফাজ্জল হোসেন জানান, ওই প্রতারণা মামলায় হাজিরা দিতে এলে প্রধান শিক্ষক এনামুল বারী বুলবুল ও সহকারী শিক্ষক মজিবর রহমান কে আদালত জেল হাজতে পাঠিয়েছে আদালত। মামলার মূল আসামী গ্রেফতারের পরই আদালতে চার্জশিট দেয়া হবে।

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাগার

৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ