Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

এসসিআই ইন্টারন্যাশনাল হাসপাতালে স্বল্পমূল্যে বন্ধ্যাত্ব চিকিৎসা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

বাংলাদেশের রোগীদের জন্য টেস্ট টিউব বেবি ধারনের প্রযুক্তি ইন ভিট্রো ফার্টিলাইজেশন বা (আইভিএফ), পুরুষের বন্ধ্যাত্ব, ইউরোলজি অর্থোপেডিকস ও ইএনটির মতো রোগ নির্মূলে উন্নত ও সহজলভ্য চিকিৎসা নিয়ে এসেছে ভারতের বিখ্যাত এসসিআই ইন্টারন্যাশনাল হাসপাতাল। সম্প্রতি রোটারি ক্লাবের সহায়তায় ঢাকা ক্লাবে স্বাস্থ্য বিষয়ে ‘হেল্থ টক’ নামে একটি অনুষ্ঠানের আয়োজন করে প্রতিষ্ঠানটি। 

অনুষ্ঠানে আলোচনায় অংশ নেন উইরোলজি বিশেষজ্ঞ ড. ভিশাল দত্ত গৌর, ইনফারটিলিটি, আইভিএফ ও গাইনি বিশেষজ্ঞ ড. শিভানি সসদেভ গৌর, ইরোলজি বিশেষজ্ঞ ড. গৌতম বানগা, ইএনটি বিশেষজ্ঞ ড. শোমেস্বর সিং ও অর্থোপেডিকস বিশেষজ্ঞ ড. ভিনয় কুমার আগরওয়াল। এরা সবাই ভারতীয় চিকিৎসক।
বাংলাদেশের রোগীদের জন্য চিকিৎসার পাশাপাশি বিমান বন্দর সুবিধা, দো-ভাষী, গেস্ট হাউজ বুকিং, ভিসার মেয়াদ বৃদ্ধি, মানি এক্সচেঞ্জ, সিম কার্ড গ্রহণসহ বিভিন্ন ধরনরে সেবা দিচ্ছে আধুনিক এই হাসপাতালটি। এসসিআই ইন্টারন্যাশনাল হাসপাতালের ঢাকা অফিসে যোগাযোগ করতে কল করতে পারেন ০১৭১১৫২১৬৭৬ নম্বরে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ