Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জয়পুরহাটে মেয়রের সংবাদ সম্মেলন

জয়পুরহাট সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৯, ১:৪৪ পিএম

অনিয়ম দুর্নীতি ও অর্থ আত্মসাত অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন জয়পুরহাটের কালাই পৌরসভার মেয়র আওয়ামীলীগ নেতা খন্দকার হালিমুল আলম জন।

বুধবার দুপুরে জয়পুরহাট প্রেসক্লাবে তিনি এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন,গত ৩০ জুন তাঁর বিরুদ্ধে অনিয়ম দুর্নীতি ও অর্থ আত্মসাতের মিথ্যা অভিযোগ এনে মামলা করেছেন সাবেক ভারপ্রাপ্ত মেয়র হেলাল উদ্দিন মোল্লা। যা বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশ হওয়ায় আমার সম্মান হানি ঘটেছে।

সাবেক ভারপ্রাপ্ত মেয়র নিজেই একজন দুর্নীতিবাজ তার বিরুদ্ধে দুর্নীতির তিনটি মামলার তদন্ত চলছে। আমার রাজনৈতিক প্রতিপক্ষ হওয়ায় সুনাম ক্ষুন্নের জন্য আমার বিরুদ্ধে দুর্নীতির মিথ্যা অভিযোগ এনেছেন। যা সত্য নয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল কাদের, মাত্রাই ইউনিয়নের চেয়ারম্যান শওকত হাবিব, উদয়পুর ইউনিয়নের চেয়ারম্যান ওয়াজেদ আলী সহ অন্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবাদ সম্মেলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ