Inqilab Logo

ঢাকা, রোববার , ১৭ নভেম্বর ২০১৯, ০২ অগ্রহায়ণ ১৪২৬, ১৯ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

অনিয়মে না জড়ালে বিশ্ববিদ্যালয় সব সময় মনে রাখবে- জাতীয় বিশ্ববিদ্যালয় প্রো-ভিসি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৯, ৫:১৭ পিএম

একজন সৎ কর্মকর্তা-কর্মচারীকে সারাজীবন স্যালুট করা যায় বলে মনে করেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. মশিউর রহমান। তিনি বলেন, বিশ্ববিদ্যালয় চাকরিকালে যে মানুষটি কোন ধরনের অনিয়মের সঙ্গে জড়িত ছিলেন না তাকে এই বিশ্ববিদ্যালয় সব সময় মনে রাখবে। বুধবার (৩ জুলাই) গাজীপুরে জাতীয় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিশ্ববিদ্যালয়ের উচ্চমান সহকারী আবু হানিফার বিদায় অন্ষ্ঠুানে তিনি একথা বলেন।

অনুষ্ঠানে অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর মো. নোমান উর রশীদ, স্রাতকপূর্ব শিক্ষা বিষয়ক স্কুলের ডিন প্রফেসর ড. মো. নাসির উদ্দিন, রেজিস্ট্রার মোল্লা মাহফুজ আল-হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামান প্রমুখ।

মশিউর রহমান বলেন, ‘জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরিধি এ দেশের মানচিত্রের সমান। এই বিশ্ববিদ্যালয়ে যারা কর্মরত আছেন তাদের উপর অনেক গুরত্বপূর্ণ দায়িত্ব রয়েছে। যারা এই বিশ্ববিদ্যালয় থেকে অবসরে যাবেন তারা আমাদের পরিবারের সিনিয়র সিটিজেন। তাদের সব ধরনের সহযোগিতা আমরা করবো। ’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ