Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

ফুলবাড়ীতে উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা আটক

প্রকাশের সময় : ৪ জুন, ২০১৬, ১২:০০ এএম

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা

দিনাজপুরের ফুলবাড়ীতে গত বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় দুর্নীতি দমন মামলায় উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা সাইদুর রহিমকে আটক করেছে দুর্নীতি দমন কমিশন। ফুলবাড়ী থানার ওসি মোকছেদ আলী বলেন, দুর্নীতি দমন কমিশন রংপুর এর উপ-পরিচালক মোজাহার আলীর নেতৃত্বে ৩ সদস্যের একটি দল বিকেল ৪টায় ফুলবাড়ী থানা পুলিশ এর সহায়তায় উপজেলা চত্তর থেকে তাকে আটক করে। তার বিরুদ্ধে গত ০৬/০৫/২০১৩ সালে রংপুর সদর কোতয়ালী থানায় একটি দুর্নীতির মামলা দায়ের করা হয়েছিল, যার মামলা নম্বর ১৫। সেই মামলায় তাকে আটক করা হয় বলে জানা যায়। উল্লেখ্য, উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা সাইদুর রহিম গত ০৬/০৫/২০১৫ তারিখ থেকে ফুলবাড়ীতে উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।
মাদক বহনের দায়ে সাজা
দিনাজপুরের ফুলবাড়ীতে মাদক বহনের দায়ে মুক্তা বেগম (২৩) নামে এক মহিলাকে ১৫ দিনের সাজা প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। গত বৃহস্পতিবার সন্ধা ৬টায় পৌর এলাকার পশ্চিম গৌরীপাড়া গ্রামে অভিযান চালিয়ে মাদক বহনের সময় ওই মহিলাকে হাতেনাতে আটক করে উপরোক্ত সাজা প্রদান করেন। সাজাপ্রাপ্ত মুক্তা বেগম (২৩) পশ্চিম গৌরিপাড়া গ্রামের তছির উদ্দিনের স্ত্রী। ফুলবাড়ী থানার ওসি মকছেদ আলী বলেন, সহকারী কমিশনার ভূমি মহসিন মৃধার নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত বৃহস্পতিবার সন্ধা ৬টা থেকে ৭টা পর্যন্ত পৌর শহরের পশ্চিম গৌরিপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২ পুরিয়া হিরোইন বহন করার সময় ধৃত মুক্তা বেগমকে আটক করে উপরোক্ত সাজা প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক সহকারী কমিশনার ভূমি মহসিন মৃধা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুলবাড়ীতে উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা আটক
আরও পড়ুন