Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

নওগাঁয় ৩৫০ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৯, ৫:৩৩ পিএম

নওগাঁয় ৩৫০ বোতল ফেন্সিডিলসহ ৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, চাঁপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার উজিরপুর তামাগ্রামের কলিম উদ্দিনের ছেলে আয়েছ উদ্দিন, আবু বক্করের ছেলে সাদিকুল ইসলাম ও বাবুপুর গ্রামের হুমায়ন কবিরের ছেলে শফিকুল ইসলাম। 

বুধবার দুপুরে পুলিশ লাইনে, পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম এক সংবাদ সম্মেলনে জানান, ডিবির ওসি সামসুদ্দিনের নেতৃত্বে এসআই মিজানুর রহমান সঙ্গীয় ফোর্সসহ মান্দায় এলাকায় অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিওিতে জানতে পারে যে, কয়েকজন মাদক ব্যবসায়ী মান্দার ফেরিঘাটে মাদবদ্রব্য ফেন্সিডিল নিয়ে ঢাকা যাওয়ার জন্য অবস্থান করছিলো। পরে ফেরীঘাট এলাকায় অভিযান চালিয়ে ৩টি নীল রঙের জারকিনের মধ্যে অভিনব কায়দায় রাখা ৩৫০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ৩ লাক্ষ ৫০হাজার টাকা। আটক ৩জনকে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হবে বলে জানান পুলিশ সুপার। এসময় ডিবির ওসিসহ পুলিশের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ