Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

মাদকের বিরূপ প্রভাব সম্পর্কে শিক্ষার্থীদের মধ্যে প্রচারণা চালাতে হবে ঝালকাঠিতে আমির হোসেন আমু

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৯, ৬:১৯ পিএম

শিল্প মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু বলেছেন, সমাজ থেকে মাদক উচ্ছেদ করতে পুলিশ এবং যুব সমাজকে হাতেহাত মিলিয়ে কাজ করতে হবে। মাদকের বিরূপ প্রভাব সম্পর্কে স্কুল কলেজ এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে প্রচারণা চালাতে হবে। অভিভাবকদেরও তাঁর সন্তান কোথায় যাচ্ছে, কাদের সাথে চলাফেরা করছে; নিয়মিত স্কুল কলেজে যাচ্ছে কিনা সে সম্পর্কে খোঁজখবর রাখতে হবে। বুধবার সকাল ১১ টায় ঝালকাঠি জেলা আইন-শৃঙ্খলা উন্নয়ন কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে আমির হোসেন আমু এসব কথা বলেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী নদী এবং খাল দখলাদারদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহনৈর নির্দেশ দিয়েছেন তাই ঝালকাঠিতে যে সমস্ত জায়গায় অবৈধ দখলদার আছে তাদেরকে উচ্ছেদ করে নদী-খালের পানিপ্রবাহ স্বাভাববিক রাখতে হবে। ঝালকাঠির জেলা প্রশাসক মোঃ জোহর আলীর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন, পৌর মেয়র মোঃ লিয়াকত আলী তালুকদার, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, কাঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ এবাদুর রহমান মনির, রাজাপুর উপজেলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, ঝালকাঠি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আনসার উদ্দিন, এনএসআইর উপ-পরিচালক আব্দুল কাদের, জেলা পাবলিক প্রসিকিউটর আব্দুল মান্নান রসুল, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপপরিচালক আলতাফ হোসেন ও সাংবাদিক হেমায়েত উদ্দিন হিমু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমির হোসেন আমু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ