Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে মাদক সম্রাট জালাল মাঝি ইয়াবাসহ গ্রেফতার

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৯, ৬:২২ পিএম

ঝালকাঠিতে মাদক সম্রাট জালাল মাঝিকে (৫০) ৬৪২ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার রাতে সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের মির্জাপুর গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তাঁর বিরুদ্ধে ঝালকাঠি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আটটি মামলা রয়েছে।

ঝালকাঠি গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ডিবি) ইকবাল বাহার খান জানান, জালাল মাঝি একজন মাদক সম্রাট। তাঁর বিরুদ্ধে আটটি মামলা রয়েছে। সে এখনো এলাকায় বসে ইয়াবা ও গাঁজা বিক্রি করে। গোপন সংবাদের বিরুদ্ধে তাঁর বাড়িতে অভিযান চালায় ডিবি। এসময় তাকে ৬৪২ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে সে আরো দুই মাদক ব্যবসায়ীর নাম জানিয়েছেন। এ ঘটনায় ঝালকাঠি থানায় ডিবি পুলিশের এসআই কে এম মফিজুর রহমান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলায় জালাল মাঝি ছাড়াও দুইজনকে আসামী করা হয়।

ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন বলেন, আমি যোগদানের পরই মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা দিয়েছি। সেলক্ষ্যে পুলিশের সব বিভাগ কাজ করছে। জালাল মাঝি জেলার একজন শীর্ষ মাদক ব্যবসায়ী। তাকে গ্রেপ্তার করা হয়েছে। মাদকের সঙ্গে যারা জড়িত তাদের কাউকে ছাড় দেওয়া হবে না বলেও জানান তিনি।
এদিকে নলছিটি শহরের ফেরিঘাট এলাকা থেকে তারেক ঢ়াড়ি (২৫) ও রুবেল হোসেন (২৭) নামে দুই মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। নলছিটি থানার এসআই শেখ মহিউদ্দিন অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ