Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

শতবর্ষী পরিকল্পনায় ময়মনসিংহ জেলাকে ঢেলে সাজাতে সহযোগীতা চাইলেন নবাগত ডিসি

মো: শামসুল আলম খান | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৯, ৬:২৫ পিএম

ময়মনসিংহের যেসব সমস্যা ও সঙ্কট রয়েছে সেগুলো দূর করতে শতবর্ষী কর্মপরিকল্পনা গ্রহণে সকলের সহযোগীতা কামনা করেছেন নবাগত জেলা প্রশাসক (ডিসি) মো. মিজানুর রহমান। তিনি বলেন, আমাদের মূল লক্ষ্য হচ্ছে একশ’ বছর পরের ময়মনসিংহ তৈরি করা। সেটি মাথায় রেখেই আমরা আমাদের কর্মপরিকল্পনা সাজাব। আর তা বাস্তবায়ন করব সবাইকে নিয়ে। এ সময় সবার সহযোগিতা কামনা করে ডিসি বলেন, অর্পিত দায়িত্বের অংশ হিসেবে সরকারের এজেন্ডা ও উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করে যাব। শতভাগ সততার সঙ্গে কাজ করাই আমার কাছে বড় কথা। সেবক হিসেবে আমি জেলাবাসীর সেবা করতে চাই।

বুধবার (৩ জুলাই) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এ সময় নতুন জেলা প্রশাসক সাংবাদিকদের কাছ থেকে ময়মনসিংহের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং যত দ্রæত সম্ভব এগুলো সমাধান করার আশ্বাস দেন।
সভায় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক এ কে এম গালিভ খান, ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক শেখ মোহাম্মদ বেলায়েত হোসেনসহ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এর আগে মো. মিজানুর রহমান গত ২ জুলাই মঙ্গলবার ময়মনসিংহে যোগদান করেন। এর আগে তিনি নওগাঁর ডিসি হিসেবে দ্বায়িত্ব পালন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন