Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

পোশাক কারখানায় আগুন হুড়োহুড়িতে আহত ১২

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

নগরীতে পোশাক কারখানায় আগুনের ঘটনায় হুড়োহুড়ি করে নামতে গিয়ে ১২ জন আহত হয়েছেন। গতকাল বুধবার নাসিরাবাদ বেবি সুপার মার্কেট এলাকায় এমএস গার্মেন্টসে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আহতদের মধ্যে দুলালী (২৫), সাজিদা (২৫), লিজা আক্তার (১৭), সালমা বেগম (২৫), শারমিন আক্তার (২৪), রুনাপ্রু মারমা (২৪), রেহেনা (৩২), ঝরনা (১৮), স্বপ্না (১৯), লিপি বেগম (২২) এবং লিপি দাসকে (৩২) চমেক হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ জানায়, আগুন আতঙ্কে তিনতলা থেকে নিচে নামতে গিয়ে ১২ গার্মেন্ট কর্মী আহত হয়েছেন। তারা চমেক হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারি পরিচালক জসিম উদ্দিন জানান, নাসিরাবাদ এমএস গার্মেন্টে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস আসার আগেই কারখানার কর্মীরা আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। তাৎক্ষনিক ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পোশাক কারখানায় আগুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ