Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

আড়াইহাজারে তালিকাভুক্ত ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আড়াইহাজার (নারায়ণগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

আড়াইহাজারে তালিকাভুক্ত ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল উপজেলার রামচন্দ্রদী, লস্করদী ও বগাদী গ্রাম থেকে এদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, রামচন্দ্রদী গ্রামের রমিজ উদ্দিনের ছেলে আরিফ ভুইয়া (৩০), উলুকান্দী পূর্বপাড়া গ্রামের মৃত হক মিয়ার ছেলে রাজু (২৩), বগাদীকান্দাপাড়া গ্রামের তারা মিয়ার ছেলে সোহেল (৩২) ও লস্করদী গ্রামের মান্নানের ছেলে রোমান (২৪)।
আড়াইহাজার থানার ওসি মো. নজরুল ইসলাম জানান, গ্রেফতারকৃতরা তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। এরা দীর্ঘ দিন ধরে ইয়াবাসহ বিভিন্ন মাদক বিক্রি করে আসছিল। গোপনে খবর পেয়ে পুলিশের একাধিক টিম তাদের গ্রেফতার করতে সক্ষম হন। গতকাল তাদের কোর্টে প্রেরণ করা হয়।
অপরদিকে পুলিশ মেহেদী হাসান (২৩) নামের এক মোবাইল চোরকে গ্রেফতার করেছে। বুধবার ভোরে উপজেলার হাইজাদী ইউনিয়নের দড়িয়াবাদ গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই গ্রামের জাকারিয়ার ছেলে। ৪ জুন উপজেলার বল্লভদী গ্রামের রুবেল মিয়া নামের এক ব্যক্তির একটি মোবাইল চুরি হয়। এই ঘটনায় রুবেল বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি সাধারণ ডায়েরী করেন। ডায়েরীর সূত্র ধরে পুলিশ প্রযুক্তির মাধ্যমে উক্ত চোরকে গ্রেফতার করে ও মোবাইলটি উদ্ধার করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন