Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নয়ন বন্ড একদিনে তৈরি হয়নি, তাকে কেউ লালন করেছে: হাইকোর্ট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৯, ১:৪৪ পিএম

বরগুনার প্রকাশ্য দিবালোকে রিফাত হত্যা মামলার প্রধান আসামি নয়ন বন্ড একদিনে তৈরি হয়নি বলে মন্তব্য করেছেন হাইকোর্ট। কেউ তাকে লালন করেছে। বরগুনার রিফাত হত্যার মামলার তদন্তের অগ্রগতি প্রতিবেদন নিয়ে শুনানির সময় আজ বিচারপতি এফ আর এম নাজমুল আহসান ও বিচারপতি কে এম কামরুল কাদেরের সমন্বয়ে গঠিত হাইকোর্টের দ্বৈত বেঞ্চে এই মন্তব্য করেন।

অগ্রগতির তদন্ত প্রতিবেদন জমা দেন বরগুনার পুলিশ সুপার ও জেলা প্রশাসক। আদালত আরও বলেন, বিচার বহির্ভূত হত্যা পছন্দ করি না। এর আগে, প্রতিবেদনে দাবি করা হয়, আত্মরক্ষার স্বার্থে প্রধান আসামি নয়নের ওপর গুলি ছুড়তে বাধ্য হয় পুলিশ।

প্রতিবেদনে জানানো হয়, এজাহারভুক্ত ৫ এবং সন্দেহভাজন ৪ জনসহ মোট ৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এজাহারভুক্ত বাকি আসামিদের গ্রেপ্তারের প্রচেষ্টা অব্যাহত আছে।

রিফাত হত্যা মামলার এজাহারভুক্ত গ্রেপ্তারকৃতরা হলেন- মামলার ২ নম্বর আসামি রিফাত ফরাজী (২৩), ৪ নম্বর আসামি চন্দন (২১), ৯ নম্বর আসামি মো. হাসান (১৯), ১১ নম্বর আসামি মো. অলিউল্লাহ অলি (২২) ও ১২ নম্বর আসামি টিকটক হৃদয় (২১)। আর সন্দেহভাজন গ্রেপ্তারকৃতরা হলেন- মো. নাজমুল হাসান (১৯), তানভীর (২২), মো. সাগর (১৯), কামরুল হাসান সাইমুন (২১) ও রাফিউল ইসলাম রাব্বি।।



 

Show all comments
  • Mohammed Jan ৪ জুলাই, ২০১৯, ৪:৫০ পিএম says : 0
    I am happy to see the way High Court getting involved
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ