Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

টস জিতে ব্যটিংয়ে উইন্ডিজ

বিশ্বকাপ ক্রিকেট ২০১৯

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৯, ৩:১২ পিএম | আপডেট : ৩:১৬ পিএম, ৪ জুলাই, ২০১৯

টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন উইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার। আফগান অধিনায়ক গুলবাদিন নাইবও টসে জিতলে ব্যাটিং নিতেন বলে জানিয়েছেন। উইন্ডিজ দলে আজ পরিবর্তন আছেন দুটি। লুইস ও রোচ দলে এসেছেন। বাদ পড়েছেন অ্যাবব্রিস ও গ্যাব্রিয়েল। আফগান দল আজ হামিদ এবং হাশমতউল্লাহতে ভরসা রাখেনি। দলে ফিরেছেন শিরজাদ ও দৌলত।

উইন্ডিজ একাদশ: ক্রিস গেইল, ইভিন লুইস, শাই হোপ (উইকেটরক্ষক), শিমরন হেটমায়ার, নিকোলাস পুরান, জেসন হোল্ডার (অধিনায়ক), কার্লোস ব্রাথওয়েট, ফ্যাব্রিয়ান অ্যালেন, শেলড্রন কটরেল, ওশানে থমাস।

আফগান একাদশ: রহমত শাহ, গুলবাদিন নাইব (অধিনায়ক), আসগর আফগান, মোহাম্ম্দ নবী, শামিউল্লাহ শেনওয়ারি, নাজিবুল্লাহ জাদরান, ইকরাম আলি খিল (উইকেটরক্ষক), রশিদ খান, দৌলত জাদরান, সাইদ শিরজাদ, মুজিব উর রহমান।

নিয়মরক্ষার ম্যাচে মুখোমুখি আফগানিস্তান-উইন্ডিজ

টুর্নামেন্টের মাঝপথেই সকল সমীকরনের উর্ধ্বে চলে যাওয়া আফগানিস্তান ও উইন্ডিজ আজ বিশ্বকাপের ৪২তম ম্যাচে মুখোমুখি হবে। লিডসে বাংলাদেশ সময় দুপুর সাড়ে তিনটায় ম্যাচটি অনুষ্ঠিত হবে। ম্যাচে কোন দলেই কোন আশা নেই। ম্যাচটি হয়ে দাঢ়িয়েছে স্রেফ নিয়মরক্ষার।

পরিসংখ্যান:

মুখোমুখি লড়াইয়ে দুই দলের শক্তিমত্তা বোঝার উপায় নেই। বিশ্বকাপে কখনোই দেখা না হওয়া দল দুটির মুখোমুখি ওয়ানডে ম্যাচের পরিসংখ্যানে এগিয়ে আফগানরা।

ওয়ানডেতে:

ম্যাচ: ৪

আফগানিস্তান জয়ী: ৩

উইন্ডিজ জয়ী: ১

পরিত্যক্ত: ১



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ ক্রিকেট ২০১৯

১৫ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন