Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

নেছারাবাদে ইয়াবাসহ গ্রেফতার ২

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৯, ৩:১৪ পিএম

নেছারাবাদে ৭১বাংলা টিভি (অনলাইন) সাংবাদিক পরিচয়ে ২৫০ পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করেছে নেছারাবাদ থানা পুলিশ। বৃৃৃৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলার আকলম গ্রামের খেলার মাঠের পাশ থেকে তাদেরকে ধরে তল্লাশি চালিয়ে ২৫০ পিস ইয়াবা পাওয়া যায়। এসময় সাথে থাকা ওই ইয়াবা সহ সাথে পাওয়া একটি বড় ভিডিও ক্যামেরা, ৭১ বাংলার ষ্টিকার লাগানো বুম, মাইক্রোফোন ও সাংবাদিক কার্ড সহ তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত সাংবাদিক পরিচয়ধারি সোহাগ সরদার ঝালকাঠি থানার রমজানকাঠি গ্রামের শাহজাহান সরদারের ছেলে। এছাড়া অপরজন ইব্রাহিম হোসেন মুন্না কথিত সাংবাদিক সোহাগের ক্যামেরাম্যান বলে পরিচয় দিয়েছে।

নেছারাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে,এম তারিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা পুলিশের দল নিয়ে ওই এলাকায় পূর্ব থেকে অবস্থান নিয়েছিলেন। তারা(কথিত সাংবাদিকরা) এলাকায় আসতেই তাদের ধরে জিজ্ঞাসা করতেই সোহাগ গলায় ঝোলানো সাংবাদিক কার্ড ও সাথে থাকা ক্যামেরা দেখিয়ে নিজেদের ৭১বাংলা অনলাইন টিভির সাংবাদিক পরিচয় দেয়। ঘটনাস্থলে উপস্থিতজনের সামনে তাদের দেহে তল্লামি চালালে সোহাগের কাছ থেকে ২৫০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। এ রিপরোর্ট লেখা পূর্ব পর্যন্ত গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
ওসি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা বলেছে ইয়াবাগুলো তারা চট্টগ্রাম থেকে স্বরূপকাঠি নেছারাবাদে নিয়ে এসেছে। তবে কাদের কাছে ইয়াবাগুলো নিয়ে আসা হয়েছে তা এখনো জানা যায়নি বলে ওসি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ