Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

তিন বছরের মেয়ে রয়েছে অবিবাহিত অভিনেত্রী মাহির!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৯, ৭:১২ পিএম

বিয়ে করেননি কিন্তু তিন বছরের একটি মেয়ে রয়েছে অভিনেত্রীর। আর সেটা সম্প্রতি জানান দিলেন নিজেই। দীর্ঘদিন ভারতের গোয়ায় ব্যবসায়ী বয় ফেন্ডের সঙ্গে থাকেন। অর্থাৎ লিভ ইনের সম্পর্কে আছেন তিনি। বলা হচ্ছে বলিউড অভিনেত্রী মাহি গিলের কথা। আগামী মাসে এই অভিনেত্রীর একটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। আর সে উপলক্ষে কথা বলতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের ব্যক্তিগত এই তথ্যটি জানিয়েছেন তিনি।
মাহি গিল জানিয়েছেন, এক হোটেল ব্যবসায়ীকে ভালোবাসেন তিনি। তার সঙ্গেই দীর্ঘদিন বসবাসও করছেন। তবে সময়ের অভাবে তিনি বিয়ে করতে পারছেন না। মাহির বয় ফেন্ড ব্যবসায়ের কাজে এদেশ থেকে ওদেশ ঘুরে বেড়ান। তার সময় পাওয়াটা খুব কঠিন কাজ। দীর্ঘদিন সম্পর্কে থাকলেও বয় ফেন্ডকে পরিচয় করাননি তিনি। কারণটাও জানালেন মাহি। তার কথায় অনেক বারই চেষ্টা করেছিলেন বয় ফেন্ডকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দিতে। কিন্তু সেটা একদমই পছন্দ নয় বয় ফেন্ডের। তার দাবি সে কারণেই ধোঁয়াশাতেই রয়ে গেছে সম্পর্কটি।


জানা যায় খুব শীঘ্রই এই অভিনেত্রী বিয়ে করতে চলেছেন। আগামী আগস্টেই বিয়ে করবেন তিনি। কারণ এই আগস্টেই তার একমাত্র মেয়ের বয়স হতে যাচ্ছে তিন। ৪৩ বছর বয়সী এই অভিনেত্রী মেয়ের নাম রেখেছেন ভেরোনিকা।


‘দেব দি’ খ্যাত মাহি গিল ক্যারিয়ারের শুরু থেকেই সিনেপর্দায় বেশ সাহসী চরিত্রে অভিনয় করেন। তবে বাস্তব জীবনেও যে তিনি এমন একটি সাহসী পদক্ষেপ নেবেন সেটা ঘুনাক্ষরেও চিন্তা করতে পারেননি তার ভক্তরা। বিয়ে না করে এক সঙ্গে থাকা বা লিভ-ইনে এখন অনেকেই সাবলীল। সমাজও মেনে নিচ্ছে ধীরে ধীরে। কিন্তু আইন মতে বিয়ে না করে শুধুমাত্র একসঙ্গে থেকে সন্তান জন্ম দেওয়ার সাহস অনেকেরই থাকে না। সেই পথে হেঁটে মাহি প্রমাণ করলেন শুধু সিনেমাতেই নয়, বাস্তবেও সাহসী পদক্ষেপ নিতে পিছপা হন না তিনি।


উল্লেখ্য, আগামী ১৯ জুলাই এই অভিনেত্রীর ‘ফ্যামিলি অফ ঠাকুরগঞ্জ’ মুক্তি পাবে।



 

Show all comments
  • Mohammed Jan ৫ জুলাই, ২০১৯, ৯:১৫ এএম says : 0
    মাহি : Congratulations for your daughter. Wish you good luck in every way of your life .
    Total Reply(0) Reply
  • Mohammed Kowaj Ali khan ৭ জুলাই, ২০১৯, ৫:৩৩ এএম says : 0
    তুমি যে কাজ করেছো সবকাজগুলাই মারাত্বক পাপ কাজ। এখানে বাহাদুরির কিচুই নাই। ভয় হয় না কেন? বুজতে পারিবায় যখন তখন সব শেষ হইয়া যাইবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২০ সেপ্টেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন