Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।
শিরোনাম

বাংলাদেশ এগিয়ে যাওয়ার পেছনে প্রবাসীরা -আমিরাতে বন ও পরিবেশ মন্ত্রী শাহাবউদ্দিন এমপি

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৯, ৮:১৭ পিএম

প্রবাসে দেশের ভাবমর্যাদা উজ্জ্বলে কাজ করার আহবান জানিয়ে বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী আলহাজ্ব শাহাবউদ্দিন এমপি বলেছেন, প্রবাসীরা সোনার মানুষ। তাদের প্রেরিত রেমিট্যান্স দেশের অর্থনীতিতে অনেক বড় অবদান রাখছে। বাংলাদেশ দ্রুত উন্নয়নের দিকে এগিয়ে যাওয়ার পেছনে আসল কারিগর হচ্ছে এই সোনার মানুষগুলো। সরকারও প্রবাসীদের প্রতি যথেষ্ট আন্তরিক। গত মঙ্গলবার রাতে দুবাই গ্র্যান্ড এক্সিলসেসর হোটেলের হলরুমে প্রবাসী বাংলাদেশি কমিউনিটি দুবাই ও উত্তর আমিরাতের উদ্যোগে আয়োজিত তাকে দেয়া নাগরিক সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী একথা বলেন।

দুবাই আওয়ামীলীগের আহবায়ক মাসুকউদ্দিন ইউসুফের সভাপতিত্বে ও সাবেক সভাপতি হাজী শফিকুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ কনস্যুলেট জেনারেল দুবাইয়ের কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দুবাই ও উত্তর আমিরাতের রিজিওনাল ম্যানেজার দিলীপ কুমার চৌধুরী, আরব আমিরাত আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মহিউদ্দিন ইকবাল, দুবাইয়ের বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা আবদুল গনী, ড. রেজা খান, প্রকৌশলী আবু নাসের, আরব আমিরাত আওয়ামী লীগের সভাপতি প্রকৌশলী মনোয়ার হোসেন, আরব আমিরাত আওয়ামী ফাউন্ডেশনের সভাপতি লায়ন নজরুল ইসলাম তালুকদার, দুবাই আওয়ামী লীগের উপদেষ্টা জাওয়াদুর রহমান, বাংলাদেশ সমিতি শারজাহ শাখার সভাপতি এম এ বাশার, জুরী ওয়েলফেয়ার এসোসিয়েশন আমিরাতের সভাপতি রহমত আলী শোয়েব, আবুধাবি আওয়ামী লীগের সভাপতি হাবিবুল হক, বঙ্গবন্ধু পরিষদ শারজাহ কেন্দ্রীয় কমিটির প্রধান উপদেষ্টা প্রকৌশলী নজরুল ইসলাম, সভাপতি শাহজাহান মিয়াজী, ফুজাইরাহ আওয়ামী লীগের সভাপতি আব্বাসউদ্দিন, শারজাহ আওয়ামী লীগের সভাপতি আবদুল আউয়াল প্রমুখ।

 

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
probashjibon.inqilab@gmail.com



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরব আমিরাত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ