Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ০৫ কার্তিক ১৪২৬, ২১ সফর ১৪৪১ হিজরী

বার্লিনে ব্যর্থ রোমান সানা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৯, ৮:২৬ পিএম

জার্মানির বার্লিনে আরচ্যারি ওয়ার্ল্ড কাপ স্টেজ ফোরে ব্যর্থ হয়েছেন বাংলাদেশের সেরা আরচ্যার রোমান সানা। টুর্নামেন্টের রিকার্ভ ইভেন্টের পুরুষ এককের তৃতীয় রাউন্ড থেকে ছিটকে গেছেন তিনি। বৃহস্পতিবার বার্লিনে অনুষ্ঠিত শেষ ষোলোতে ওঠার লড়াইয়ে যুক্তরাষ্ট্রের ব্র্যাডি এলিসনের কাছে ৬-০ সেট পয়েন্টে হেরে যান রোমান। ব্রাজিল অলিম্পিকে রিকার্ভ পুরুষ এককে ব্রোঞ্জপদক জেতা এলিসনের কাছে প্রথম সেটে ২৮-২৬ ব্যবধানে হারের পর আর ঘুরে দাঁড়াতে পারেননি লাল-সবুজের সেরা আরচ্যার। দ্বিতীয় সেটে ছন্দ হারানো রোমান হারেন ৩০-২৪ পয়েন্টে।

ক’দিন আগে নেদারল্যান্ডসে শেষ হওয়া বিশ্ব চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ জিতে টোকিও অলিম্পিকের খেলার যোগ্যতা অর্জনকারী রোমান তৃতীয় সেটে ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিয়েছিলেন। কিন্তু দারুণ লড়াইয়ের পর হার মানেন ২৯-২৮ পয়েন্টে। এর আগে টুর্নামেন্টের র‌্যাঙ্কিং রাউন্ডে ৬৩১ স্কোর গড়ে ২৭তম হয়ে ইলিমিনেশন রাউন্ডে ওঠেন রোমান। কিন্তু শেষ পর্যন্ত সাফল্য পাননি দেশসেরা এই তীরন্দাজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন