Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী
শিরোনাম

খালেদা জিয়ার মুক্তির দাবিতে পেশাজীবীদের প্রতীকী অনশন কাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৯, ৮:৩৪ পিএম

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে প্রতীকী অনশন করবেন পেশাজীবীরা। আগামীকাল (৫ জুলাই) সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত জাতীয় প্রেসক্লাবের সামনে এই অনশনের আয়োজন করেছে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদ (বিএসপিপি)। প্রতীকী অনশনে প্রধান অতিথি থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

অনশনে আরো উপস্থিত থাকবেন বিএসপিপি’র ভারপ্রাপ্ত আহ্বায়ক, বিএফইউজে ও জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক শওকত মাহমুদ, বিএসপিপি’র সদস্য সচিব ডাঃ এ জেড এম জাহিদ হোসেন, বিএফইউজে’র সভাপতি রুহুল আমিন গাজী, মহাসচিব এম. আবদুল্লাহ, সুপ্রিম কোর্ট বার এসোসিয়েশন এর সভাপতি এড. জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দীন খোকন, ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) এর আহ্বায়ক অধ্যাপক ডাঃ ফরহাদ হালিম ডোনার ও সদস্য সচিব ডাঃ মোঃ ওবায়দুল কবির খান, ডিইউজের সভাপতি কাদের গণি চৌধুরী, সাধারণ সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, এসোসিয়েশন অব ইঞ্জিনিয়ার্স এর ভারপ্রাপ্ত সভাপতি ইঞ্জিঃ আ.ন.হ. আক্তার হোসেন, ভারপ্রাপ্ত মহসচিব ইঞ্জিঃ হাসিন আহমদ, জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমদ, এসোসিয়েশন অফ এগ্রিকালচারিস্ট এর আহ্বায়ক রাশেদুল হাসান, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক অধ্যাপক গোলাম হাফিজ কেনেডী, সদস্য সচিব- অধ্যাপক মোস্তাফিজুর রহমান, শিক্ষক-কর্মচারী ঐক্যজোটের চেয়ারম্যান অধ্যক্ষ সেলিম ভূইয়া অতিরিক্ত মহাসচিব জাকির হোসেন, জাতীয়তাবাদী আইনজীবী পরিষদের সিনিয়র সহ-সভাপতি এড. সানাউল্লাহ মিয়া, আহবায়ক সাদাদল ঢাকা বিশ্ববিদ্যালয় অধ্যাপক ড. এবিএম ওবায়দুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মোর্শেদ হাসান খান, অধ্যাপক ড. লুৎফর রহমান, জাতীয়তাবাদী সাংস্কৃতিক জোটের মহাসচিব মোঃ রফিকুল ইসলাম, জাতীয়তাবাদী শিক্ষক ফোরাম জাবি’র আহবায়ক অধ্যাপক ড. কামরুল আহসান, এমবিএ এসোসিয়েশনের সভাপতি সৈয়দ আলমগীর, মহাসচিব শাকিল ওয়াহেদ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ড. খন্দকার মুস্তাহিদুর রহমান সহ সিনিয়র পেশাজীবী নেতৃবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ