Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী
শিরোনাম

মদনে কসাইয়ের লালসার শিকার হয়ে ৪ মাসের অন্তঃস্বত্ত্বা বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরী

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৯, ৯:০০ পিএম

৫০ বছর বয়সী এক কসাইয়ের লালসার শিকার হয়ে ৪ মাসের অন্তঃস্বত্ত্বা হয়ে পড়েছে এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরী। ঘটনাটি ঘটেছে নেত্রকোনা জেলার মদন পৌরসভার জাহাঙ্গীরপুর দেওয়ান পাড়ায়।
স্থানীয় এলাকাবাসী, পুলিশ ও অন্তঃস্বত্ত্বা কিশোরীর পরিবার সূত্রে জানা যায়, জাহাঙ্গীরপুর দেওয়ান পাড়ায় বসবাসরত ১৩ বছর বয়সী এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীর উপর লোলুপ দৃষ্টি পড়ে একই এলাকায় বসবাসরত দুই স্ত্রী ও ৪ সন্তানের জনক আঞ্জু কসাইয়ের। আঞ্জু কসাই বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে নানা ধরনের লোভ দেখিয়ে ও টেলিভিশন দেখার কথা বলে কৌশলে তার ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ ঘটনা কাউকে না বলতে কিশোরীকে ভয়ভীতি প্রদর্শণ করে। পরবর্তীতে সে যখনই সুযোগ পেয়েছে তখনই কিশোরীকে ধর্ষণ করেছে। গত কয়েকদিন আগে কিশোরী অসুস্থ্য হয়ে বার বার বমি শুরু করলে তার চাচী তার কাছে বিষয়টি জানতে চাইলে সে সব ঘটনা খুলে বলে। পরে পরিবারের লোকজন বিষয়টি জানতে পারে। পরে তাকে ডাক্তারের কাছে নিয়ে গেলে ডাক্তার পরীক্ষা নিরীক্ষা করে জানান, কিশোরী ৪ মাসের অন্তঃসত্ত্বা।
এ ব্যাপারে ভিকটিমের মা বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে কসাই আঞ্জুকে একমাত্র আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছে।
মদন থানার অফিসার ইনচার্জ মোঃ রমিজুল হকের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আঞ্জু কসাইকে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ মামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ