Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৬ আগস্ট ২০১৯, ১১ ভাদ্র ১৪২৬, ২৪ যিলহজ ১৪৪০ হিজরী।

রায়ের বাজারের শ্রেষ্ঠত্বে শেষ দ্বিতীয় বিভাগ হকি

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০১৯, ১০:০৯ পিএম

রায়ের বাজার অ্যাথলেটিক ক্লাবের শ্রেষ্ঠত্বের মধ্য দিয়ে শেষ হলো গ্রীন ডেল্টা ইন্সুরেন্স দ্বিতীয় বিভাগ হকি লিগ। বৃহস্পতিবার রাতে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে সুপার ফোর পর্বের শেষ ম্যাচে রায়ের বাজার ২-১ গোলে ঢাকা ইয়াং স্টার ক্লাবকে হারিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হয়। ফলে আগামী মৌসুমে তারা প্রথম বিভাগ লিগে খেলার যোগ্যতা অর্জন করলো। রক্তিম সংঘ ও উদিতির মধ্যকার দিনের অন্য ম্যাচটি ২-২ গোলে অমিমাংসিতভাবে শেষ হয়।

রায়ের বাজার ৯ ম্যাচে সবগুলোতে জয় পেয়ে ২৭ পয়েন্ট নিয়ে অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করলো। সমান ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে লিগ রানার্সআপ হয়েছে ঢাকা ইয়াং স্টার। লিগের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন চ্যাম্পিয়ন রায়ের বাজারের মুন। ফাইনালের সেরা খেলোয়াড়ের পুরস্কার পেয়েছেন ইয়াং স্টারের রানা।

লিগের শেষ ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি ও মেডেল তুলে দেন বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি ও বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত। এসময় উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক গ্রীন ডেল্টা ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের সিনিয়র কনসালটেন্ট এএসএ মুইজ, জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম ও হকি ফেডারেশনের নির্বাহী কমিটির সদস্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন