Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ০২ কার্তিক ১৪২৬, ১৮ সফর ১৪৪১ হিজরী

নৈশপ্রহরীর সম্পন্ন, আরো তিনজনের সাক্ষ্য ৭ জুলাই

নুসরাত হত্যা মামলা

ফেনী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৯, ১২:০৭ এএম

ফেনীর সোনাগাজীতে আলোচিত মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে আগুন দিয়ে পুড়িয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় গতকাল বৃহস্পতিবার ৬ষ্ঠ দিনে মাদরাসার নৈশ প্রহরী মো. মোস্তফার সাক্ষ্য গ্রহণ ও জেরা শেষ হয়েছে। আগামী ৭ জুলাই মামলার পরবর্তী তারিখ ধার্য্য করেছেন আদালত।

মামলার বাদী পক্ষের আইনজীবী এম শাহজাহান সাজু বলেন, ৬ষ্ঠ দিনে মাদরাসার নৈশ প্রহরী মো. মোস্তফার সাক্ষ্য গ্রহণ ও জেরা শেষ হয়েছে। বুধবার ৫ম দিনে সাক্ষী সোনাগাজী ফাজিল মাদরাসার পিয়ন নুরুল আমিনের জেরা। মঙ্গলবার নুসরাতের সহপাঠী নাসরিন সুলতানার জেরা শেষ হলে পরবর্তী সাক্ষী মাদরাসার পিয়ন নুরুল আমিন আদালতে সাক্ষ্য দেন। আগামী ৭ জুলাই মামলার পরবর্তী তারিখ ধার্য্য করেছেন আদালত। ওই দিন কেরোসিন বিক্রেতা, বোরখা বিক্রেতা ও দোকানের কর্মচারীর সাক্ষ্য গ্রহণ অনুষ্ঠিত হবে।

এদিকে সকাল ১১টায় কড়া নিরাপত্তার মধ্য দিয়ে মামলার সকল আসামিকে ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের আদালতে হাজির করা হয়। সকাল সাড়ে ১১টা থেকে শুরু হয় মাদরাসার নৈশ প্রহরী মো. মোস্তফার সাক্ষ্য। বেলা ৩টায় সাক্ষ্য গ্রহণ ও জেরা শেষে আসামিদের জেল হাজতে প্রেরণ করা হয়। এর আগে গত ২৭ শে জুন মামলার বাদী ও প্রথম সাক্ষী নুসরাতের বড় ভাই মাহমুদুল হাসান নোমানের সাক্ষ্যগ্রহণ শুরু হয়। এরপর তাকে জেরা শুরু করেন আসামি পক্ষের আইনজীবীরা। যা শেষ হয় গত রোববার। পরে গত সোম ও মঙ্গলবার নুসরাত জাহান রাফির বান্ধবী নিশাত সুলতানা ও সহপাঠী নাসরিন সুলতানা ফ‚র্তির সাক্ষ্য গ্রহণ ও জেরা শেষ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ