Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ যিলহজ ১৪৪০ হিজরী।

কুষ্টিয়ায় মাদক মামলায় ৩ আসামির যাবজ্জীবন

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৯, ১২:০৭ এএম

কুষ্টিয়ায় মাদক মামলায় অভিযুক্ত ৩ আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড ও প্রত্যেককে ১ লাখ টাকা করে জরিমানার আদেশ দিয়েছেন আদালত। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী আদালতে আসামিদের উপস্থিতিতে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) ধারার টেবিলের ১(খ) ক্রমিকে দোষী সাব্যস্ত করে এই আদেশ দেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হচ্ছেন কুষ্টিয়ার ইবি থানার ফকিরাবাদ নওদাপাড়া গ্রামের হামিদ আলী মণ্ডলের ছেলে ঠাণ্ডু মণ্ডল(২৫), কুষ্টিয়ার ইবি থানার খেজুরতলা গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে মো: সাগর (৩০) ও কুষ্টিয়ার মিরপুর উপজেলার গোবিন্দপুর মালাকার পাড়া গ্রামের মৃত নবীন প্রামানিকের ছেলে সোহেল রানা(২৮)।

মামলার এজাহার ও আদালত সূত্রে জানা যায়, র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের একটি আভিযানিক দল ২০১৭ সালের ১৫ সেপ্টেম্বর চুয়াডাঙ্গা থেকে কুষ্টিয়াগামী কুষ্টিয়া-জ-১১-০০১১ রেজিস্ট্রেশনকৃত একটি যাত্রীবাহী লোকাল বাসে অভিযান চালিয়ে বাসের টুলবক্স থেকে আলাদা দুটি প্যাকেটে মোড়ানো ১ কেজি হেরোইন উদ্ধার করে। এই ঘটনায় র‌্যাব-১২ কুষ্টিয়ার তৎকালীন ডিএডি আব্দুল রশিদ বাসের ড্রাইভার সোহেল রানা, সুপার ভাইজার মো. ঠান্টু ও হেলপার মোঃ সাগরকে আসামি করে কুষ্টিয়া মডেল থানায় একটি মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুষ্টিয়ায় মাদক মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ