Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ আটক ৪

শিবচরে ডাকাতির

শিবচর (মাদারীপুর) সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৯, ১২:০৭ এএম

মাদারীপুরের শিবচরে ২ বাড়িতে ডাকাতির ঘটনায় স্বর্ণালঙ্কার নগদ টাকাসহ ২ ডাকাত ও ২ স্বর্ণব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। জানা যায়, গত শনিবার রাতে উপজেলার শিরুয়াইল ইউনিয়নের উৎরাইল গ্রামের কাইয়ুম চৌধুরীর বাড়িতে ও পাশ^বর্ত্তী দত্তপাড়া ইউনিয়নের প্রবাসী সিরু মুন্সীর বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতদল গৃহকর্তা কাইয়ুম চৌধুরীকে কুপিয়ে গুরুতর জখম করে আলমারি ভেঙে ২৫ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৫০ হাজার টাকা ও একটি বন্দুক লুট করে নিয়ে যায়।
আর সিরু মুন্সী (মালয়েশিয়া প্রবাসী) ঘরের দরজা খুলে ভেতরে ঢুকে নগদ ৭০ হাজার টাকা, ৫/৬ ভরি স্বর্ণ লুট করে। এ ঘটনায় সিরু মুন্সী বাদী হয়ে শিবচর থানায় মামলা করেন। এরপর শিবচর থানার পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন, এসআই খলিল মুন্সি ও রিপন মোল্লার নেতৃর্ত্বে পুলিশের একাধিক টিম অভিযানে নামে। পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় গত বুধবার রাতে মোটরসাইকেল চালক সজিব শেখকে গোপালগঞ্জের মুকসেদপুরের দিকনগর থেকে আটক করে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বর্ণালঙ্কার ও নগদ টাকা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ