Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

স্মার্টফোন কিনলেই লাখপতি

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৯, ১২:০৭ এএম

যেকোনো মডেলের স্মার্টফোন কিনলেই ‘লাখপতি’ হয়ে যাবার সুযোগ ও ৪৬ শতাংশ পর্যন্ত মূল্যহ্রাসের অফার দিচ্ছে অপো। এবারের স্মার্টফোন ও ট্যাব এক্সপোতে প্রতিটি স্মার্টফোন ক্রয়েই অপো দিচ্ছে ফ্রি হ্যান্ডসেট, ক্যাশব্যাক, ব্যাকপ্যাক, গিফট বক্স কিংবা ওয়্যারলেস হেডফোন এর মতো উপহার। আর এই সব অফার মিলবে ৪ থেকে ৬ জুলাই বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আয়োজিত ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো ২০১৯’ এ অপো’র প্যাভিলিয়নে।
এ প্রসঙ্গে অপো বাংলাদেশ-এর পিআর অ্যান্ড মার্কেটিং ম্যানেজার ইফতেখার উদ্দিন সানি বলেন, স্মার্টফোন ও ট্যাব এক্সপো এমন একটি উপলক্ষ্যে আমাদের সুযোগ ঘটে অপো ফ্যান ও স্মার্টফোনে নতুন সব উদ্ভাবনের সন্ধানে থাকা স্মার্টফোনপ্রেমীদের সাথে সরাসরি যোগাযোগের। বছরজুড়েই বহু স্মার্টফোনপ্রেমী অপেক্ষায় থাকেন এই সময়ের। ক্রেতাদের এই অপেক্ষা ও ভালোবাসার প্রতি সম্মান প্রদর্শন করতেই আমরা নিয়ে এসেছি দারুণ সব উপহার। মেলা চলাকালীন পুরো সময়জুড়েই মিলবে এসব উপহার। মেলায় থাকছে অপো’র নতুন ফ্ল্যাগশিপ অপো রেনো ১০এক্স জুম, অপো রেনো, অপো এফ১১ প্রো ছাড়াও অপোর বিভিন্ন মডেলের হ্যান্ডসেট। সবার প্রতি আমাদের আহ্বান থাকবে আমাদের প্যাভিলিয়নে এসে স্মার্টফোনে আমাদের নতুন সব উদ্ভাবন পরখ করে যেতে”।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্মার্টফোন

৪ জানুয়ারি, ২০১৯
৫ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন