Inqilab Logo

ঢাকা, রোববার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৬, ২৩ যিলহজ ১৪৪০ হিজরী।

৫ সেপ্টেম্বর নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন

গ্যাসের মূল্য বৃদ্ধিতে ক্ষোভ ও নিন্দা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৯, ১২:০৭ এএম

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন আগামী ৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাজধানী ঢাকায় অনুষিঠত হবে। উল্লেখ্য, আগামী ৬ জুলাই অনুষ্ঠিতব্য পার্টির কাউন্সিল অনিবার্য কারণ বশতঃ স্থগিত করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার ঢাকার পুরানা পল্টনস্থ পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত জাতীয় নির্বাহী কমিটির সভায় এ সিদ্ধান্ত গৃহিত হয়।
সভায় এক প্রস্তাবে সরকার কর্তৃক অন্যায়ভাবে গ্যাসের মূল্য বৃদ্ধি করায় তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করা হয়। সভায় বলা হয়, সরকারের দুঃশাসনে আজ দেশের জনগনের নাভিশ্বাস উঠেছে। বিরোধীদলীয় নেতাকর্মীদের উপর দমন পীড়ন, ব্যাপক হারে নারী নির্যাতনের ঘটনা বৃদ্ধি, গুম খুন এবং বিচার বহির্ভূত হত্যাকান্ডের মাধ্যমে সরকারের ফ্যাসিবাদী চরিত্রের চূড়ান্ত বহিঃপ্রকাশ ঘটেছে।
সভায় সভাপতিত্ব করেন পার্টির ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা ফজলুর রহমান। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পার্টির সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ মাওলানা সরওয়ার কামাল আজিজী, পার্টির মহাসচিব মাওলানা আব্দুল মাজেদ আতহারী, যুগ্ম-মহাসচিব মাওলানা মুসা বিন ইযহার, মাওলানা মুস্তাফিজুর রহমান মাহমুদী, দফতর সচিব মুফতি দ্বীনে আলম হারুনী, কেন্দ্রীয় নেতা মাওলানা আনওয়ারুল কবির, মাওলানা ফরিদুল হক, মাওলানা গোলাম কিবরিয়া কামাল, মাওলানা ইলিয়াস হুসাইনী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্যাস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ