Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঢাবিতে সাড়ে তিনশ অসচ্ছল শিক্ষার্থীকে বৃত্তি প্রদান

বিশ্ববিদ্যালয় রিপোর্টার : | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত বিভিন্ন বিভাগের ৩৫০ জন মেধাবী ও অসচ্ছল শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার অনুষদের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন। এনসিসি ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ইসলামিক ব্যাংক এবং ব্র্যাক ব্যাংকের আর্থিক সহযোগিতায় এই বৃত্তি প্রদান করা হয়।

ঢাবি বিজনেস স্টাডিজ অনুষদের ডিন প্রফেসর শিবলী রুবাইয়াতুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে ফার্স্ট সিকিউরিটি ইসলামিক ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মো. আলী, এনসিসি ব্যাংক লিমিটেডের উপ ব্যবস্থাপনা পরিচালক খোন্দকার নায়েমুল কবির এবং ব্র্যাক ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক চৌধুরী আখতার আসিফ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এছাড়া, ঢাকা বিশ্ববিদ্যালয় মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. রাজিয়া বেগম এবং ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স বিভাগের অধ্যাপক ড. হাসিনা শেখ বক্তৃতা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ