Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

কাঁঠালের ভেতরে ইয়াবা স্ত্রীসহ রেলওয়ে পুলিশ রিমান্ডে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

কাঁঠালের ভেতরে ইয়াবা রেখে পাচারের সময় গ্রেফতার হওয়া রেলওয়ে পুলিশের টিএসআই ও তার স্ত্রীর দুইদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আসামিরা হলো রেলওয়ে পুলিশের টিএসআই বাবলু খন্দকার ও তার স্ত্রী শিউলী বেগম। গতকাল বৃহস্পতিবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী এ আদেশ দেন। এর আগে গত বুধবার রাজধানীর সায়েদাবাদ এলাকায় অভিযান চালিয়ে তাদের দু’জনকে গ্রেফতার করেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৪) সদস্যরা।

পুলিশ ও আদালত সূত্রে জানা যায়, মামলার তদন্ত কর্মকর্তা গেন্ডারিয়া থানার এসআই মোহাম্মদ শামীম আল মামুন আসামিদের আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন। শুনানি শেষে আদালত তাদের প্রত্যেককে দুইদিন করে রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত বুধবার সায়েদাবাদ থেকে র‌্যাব-৪ এর সদস্যরা তাদের দু’জনকে গ্রেফতার করে। বাবলু নড়াইলের লোহাগড়া থানার মাইগ্রামের মৃত খালেক খন্দকারের ছেলে। তিনি স্ত্রীসহ রাজধানীর দক্ষিণখান এলাকায় থাকতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ