Inqilab Logo

ঢাকা, বুধবার, ২১ আগস্ট ২০১৯, ০৬ ভাদ্র ১৪২৬, ১৯ যিলহজ ১৪৪০ হিজরী।

জন্মেছিলাম মুসলমান হিসেবে আছিও মুসলমান, রথযাত্রার উদ্বোধনে স্পষ্ট জানালেন নুসরত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৯, ৪:৩৯ পিএম

মধ্য কলকাতার অ্যালবার্ট রোডে ইসকন মন্দিরের উল্টোদিকে হাঙ্গারফোর্ড স্ট্রিটে বৃহস্পতিবার রথযাত্রা শুরুর সময় মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা যায় বসিরহাটের সাংসদ নুসরতকে। পাশে নিয়ে ইসকনের রথযাত্রায় সম্প্রীতির বার্তা জানালেন মমতা। প্রতিবারের মতো এবারও প্রধান অতিথি হিসেবে ছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
সিঁদুর-মঙ্গলসূত্র পরনে শপথ নেওয়ায় তার বিরুদ্ধে ফতোয়া জারি হয়েছিল। নেটদুনিয়ার একাংশ আবার ট্রোলিংয়ের চেষ্টাও করেছিলেন। তবে তার 'জাতপাত-ধর্মের ঊর্ধ্বে ‘ভারতের প্রতিনিধি’ জবাব মুখ বন্ধ করে দিয়েছিল সবার। এরপরই শোনা যায়, ইসকনের রথযাত্রায় অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান।
স্বামী ব্যবসায়ী নিখিল জৈনকে সঙ্গে নিয়ে ইসকনের রথযাত্রায় উপস্থিত ছিলেন নুসরত জাহান। রথযাত্রা শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে নবনির্বাচিত সাংসদ বলেন, 'ভিত্তিহীন বিষয়কে গুরুত্ব দেব না। আমি আমার ধর্ম জানি। আমি মুসলমান হিসেবে জন্মেছি এবং আজও মুসলমানই রয়েছি। এটা বিশ্বাসের বিষয়। আপনাকে মন থেকে তা বিশ্বাস করতে হবে। মাথা দিয়ে ভাবলে চলবে না।' সূত্র : এইসময়।

 



 

Show all comments
  • মোঃ এনায়েত উল্লাহ ৫ জুলাই, ২০১৯, ১১:২৫ পিএম says : 0
    নিজেকে মোসলমান মনে করলে ৫ওয়াক্ত নামাজ আদায় করতে হবে এবং আল্লাহ ও রাসুল সাঃ দেখানো পথে চলতে হবে বিঃদ্রঃ আপনার একদিন মরতে হবে কিয়াহত হবে বিচার হবে, বেহেস্ত ও দোজখ আছে, চোখ বুজলে আপনার জীবন সংগি অন্য কাউকে সংগি করবে কিন্তু আপনি সঠিক পথে নেই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন