Inqilab Logo

ঢাকা, রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭, ১৩ যিলক্বদ ১৪৪১ হিজরী

নওগাঁয় ৩৫০ বোতল ফেনসিডিলসহ মাদক সম্রাজ্ঞী মধুকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৯, ৬:৪৮ পিএম

নওগাঁয় ৩৫০ বোতল ফেনসিডিলসহ মাদক সম্রাজ্ঞী মোসাঃ মধু বেগমকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। সে গাজীপুর জেলার জয়দেবপুর থানার লক্ষীপুরা গ্রামের আবুল হোসেনের স্ত্রী। 

শুক্রবার দুপুরে পুলিশ লাইনে, পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম এক সংবাদ সম্মেলনে জানান, গোপন সংবাদের ভিওিতে জানতে পারে যে, কয়েকজন মাদক ব্যবসায়ী মান্দার ফেরিঘাটে মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে ঢাকা যাওয়ার জন্য অবস্থান করছিলো। ডিবির ওসি সামসুদ্দিনের নেতৃত্বে এসআই মিজানুর রহমান সঙ্গীয় ফোর্সসহ বুধবার সকালে মান্দায় এলাকায় অভিযান চালিয়ে ফেরীঘাট এলাকা থেকে ৩টি নীল রঙের জারকিনের মধ্যে অভিনব কায়দায় রাখা ৩৫০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। ৩জনের দেয়া তথ্য মোতাবেক গাজীপুর জেলার জয়দেবপুর থানার লক্ষীপুরা গ্রামের আবুল হোসেনের স্ত্রী মোসাঃ মধু বেগমকে বৃহস্পতিবার ভোরে নিজ বাড়ী থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। সে দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা করে আসছিল বলে পুলিশের নিকট স্বীকার করেছে। সে এই মাদক ব্যবসা করে একটি টিন সেড, একটি ৩ তলা ও একটি ৪তলা পাকা বাড়ী নির্মান করেছে বলে এলাকাবাসীরা জাইনয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

Show all comments
  • ash ৫ জুলাই, ২০১৯, ৯:২৫ পিএম says : 0
    NO PROBLEM DO FURTHI, 3 MASHE E BERIE JABE ! ARE ETA BANGLADESH TOO
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনসিডিল


আরও
আরও পড়ুন