Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

নেত্রকোনার বারহাট্টায় কংশ নদে পড়ে বালু শ্রমিক নিখোঁজ

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৯, ৮:৫৬ পিএম

নেত্রকোনার বারহাট্টায় শুক্রবার সকালে ইঞ্জিন চালিত বালুর নৌকা থেকে কংশ নদে পড়ে শহীদুল্লাহ (৪০) নামক এক বালু শ্রমিক নিখোঁজ হয়েছে।

নৌকা শ্রমিকদের বরাত দিয়ে বারহাট্টা থানার অফিসার ইনচার্জ মোঃ বদরুল আলম খান জানান, শুক্রবার সকালে পূর্বধলা উপজেলার জারিয়া বালুঘাট থেকে একটি ইঞ্জিন চালিত নৌকা বালু বোঝাই করে মোহনগঞ্জের দিকে যাচ্ছিল। নৌকাটি বারহাট্টার হুজরাবাড়ী নামক এলাকায় পৌঁছলে বালু শ্রমিক শহীদুল্লাহ অসাবধানতা বশতঃ কংশ নদে পড়ে যায়। পরে নৌকার অন্যান্য বালু শ্রমিকরা অনেক খোঁজাখুজি করেও তাকে না পেয়ে অবশেষে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকে জানায়। পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ডুবুরী টিম ঘটনাস্থলে পৌছে সন্ধ্যা পর্যন্ত চেষ্টা চালিয়েও নিখোঁজ শ্রমিকের কোন সন্ধান পায়নি। পরে তারা অভিযান স্থগিত ঘোষনা করে। আগামী কাল শনিবার ডুবুরী দল পুনরায় কংশ নদে উদ্ধার অভিযান পরিচালনা করবে।

ফায়ার সার্ভিসের ডুবুরী টিমের ধারণা, নদীতে স্রোত থাকায় ঘটনাস্থল থেকে তার মরদেহ ভাটির দিকে চলে গেছে। নিখোঁজ শহীদুল্লাহ্ বারহাট্টা উপজেলার সাহতা ইউনিয়নের ময়মনসিংহ দহরপাড়া গ্রামের মৃত আব্দুল হেকিমের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ