Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর যুবককে বিষপ্রয়োগে হত্যার অভিযোগ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৫ জুলাই, ২০১৯, ৯:০৪ পিএম

দক্ষিণ আফ্রিকার বলুমপয়েন্ট এলাকায় ইয়াছিন আরাফাত (৪৬) নামের এক বাংলাদেশিকে বিষপ্রয়োগে হত্যার অভিযোগ উঠেছে তার সহকর্মীদের বিরুদ্ধে।

শুক্রবার সকালে ইয়াছিনের অন্য এক সহকর্মী মোবাইলে তার পরিবারকে জানায়। এরআগে গত ১ জুলাই সোমবার বাংলাদেশ সময় রাত ৩টার দিকে এই ঘটনা ঘটে। নিহত ইয়াছিন আরাফাত নোয়াখালীর সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের দক্ষিণ রাজারামপুর গ্রামের হাজী মুজাফফর আলী বাড়ীর ফজলুল হকের ছেলে। দুই ভাই ও দুই বোনের মধ্যে ইয়াছিন আরাফাত সবার বড় ছিলেন।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, ইয়াছিন আরাফত আফ্রিকার টিএসএফ একটি কোম্পানীতে মার্কেটিং অফিসার হিসেবে কর্মরত ছিলেন। সোমবার বাংলাদেশ সময় রাত ৩টার দিকে ওই প্রতিষ্ঠানের সহকর্মীদের সাথে একটি পার্টিতে অংশগ্রহণ করেন। পার্টিতে কুলডিংকসের সাথে বিষ মিশিয়ে দেয় সহকর্মীরা। আর এটা পান করে ইয়াছিনের মৃত্যু হয়।

নিহতের ছোট ভাই নূরুল আমিন জানান, ইয়াছিন আরাফাত ১৪বছর আগে আফ্রিকায় যায়। তার দুইটি মেয়ে রয়েছেন। এবার ছুঁটিতে দেশে আসার কথা ছিলো তাঁর। ইয়াছিনের লাশ দেশে আনতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সহযোগিতা চেয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ