Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজারহাটে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

 কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় ষাটোর্ধ এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার উমরমজিদ ইউনিয়নের ফরকেরহাট বাজারের পার্শ্ববর্তী এলাকা থেকে বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকাবাসি জানান, শুক্রবার সকালে ফরকেরহাট বাজারের পাশে একটি আমগাছের ডালে ওই বৃদ্ধের গায়ের পাঞ্জাবী দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখে স্থানীয়রা। পরে বৃদ্ধের ঝুলন্ত লাশ দেখে এলাকাবাসী শনাক্ত করে। বৃদ্ধ ওই ইউনিয়নের রাজমাল্লীরহাট এলাকার লতাবর গ্রামের নুর ইসলাম (৬২) বলে জানা যায়। পরে তার পরিবারের লোকজন এসে ফাঁস থেকে লাশ নামিয়ে রাখে। খবর পেয়ে রাজারহাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট করেন। বৃদ্ধ আত্মহত্যা করেছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারনা করেন। এ ব্যপারে রাজারহাট থানায় একটি ইউডি মামলা হয়েছে। তবে কি কারণে বৃদ্ধ আত্মহত্যা করেছেন তার সঠিক তথ্য জানা যায়নি। নুর ইসলামের লাশ এক নজর দেখতে শত শত মানুষ ভিড় জমায়। রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন, আত্মহত্যা নিশ্চিত জেনে এলাকাবাসির অনুরোধে লাশ ময়না তদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ