Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শৈলকুপায় আ.লীগের দুই গ্রæপে সংঘর্ষ : আহত ১৫

ঝিনাইদহ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৯, ১২:০৬ এএম

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ধাওড়া গ্রামে গতকাল শুক্রবার সন্ধ্যায় আওয়ামীলীগের বিবাদমান দুই গ্রæপের মধ্যে সংঘর্ষে মহিলাসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ধাওড়া গ্রামের আব্দুর রশিদ জোয়ারদার, তরিকুল জোয়ারদার, আবু দাউদ, আল আমিন, নুর জাহান বেগম, আবুল হাসান ও আশরাফুলকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এর মধ্যে দুইজনের অবস্থা আশংকা জনক বলে চিকিৎসকরা জানান।

শৈলকুপা থানার ওসি বজলুর রহমান জানান, তারা উভয় গ্রæপ আওয়ামী লীগের সমর্থক হলেও মিলাদ দেওয়া নিয়ে তুচ্ছ ঘটনায় এই সংঘর্ষ হয়েছে। তাই এটা বলা যায় সামাজিক গোলযোগ। সংঘর্ষে আহতদের বাড়ি একেবারেই পাশাপাশি। তিনি আরো জানান, খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে পুলিশ।

গ্রামবাসী জানায় গত উপজেলা নির্বাচনের সময় নৌকা ও আনারসের সমর্থক তৈরি হয়েছে। সামাজিক দলগুলো বিভক্ত হয়ে পড়েছে দুই ধারায়। নৌকার প্রার্থী নায়েব আলী জোয়ারদার পরাজিত হয় আনারস প্রতিকের প্রার্থী শিকদার মোশাররফ হোসেন সোনার কাছে। সোনা স্থানীয়ভাবে ব্যাপক প্রভাবশালী ও বর্তমান সংসদ সদস্যের আস্থাভাজন। তথ্য নিয়ে জানা গেছে, ধাওড়া গ্রামে আনারসের পক্ষে ছিলেন দুনন জোয়ারদার ও নৌকার পক্ষে ছিলেন আবু দাউদ মল্লিক ওরফে মধু। গতকাল শুক্রবার মিলাদের দাওয়াত দেওয়া নিয়ে এই দুই সামাজিক দলের নেতার সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ