Inqilab Logo

ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

বুবলী বাদ শাকিবের সঙ্গে আসছে নতুন নায়িকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৯, ২:৩৩ পিএম

শাকিব খান এক সঙ্গে চারটি সিনেমা প্রযোজনা করবেন বলে ঘোষণা দিয়েছেন। ইতোমধ্যে একটি সিনেমার শুটিং শুরু হতে যাচ্ছে। সব কিছু ঠিক থাকলে আগামী ১৫ জুলাই থেকে কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’-এর শুটিং আরম্ভ হবে বলে জানিয়েছেন নির্মাতা। কথা ছিল শাকিবের প্রযোজনায় চারটি সিনেমাতেই নায়িকা থাকবেন শবনম বুবলী। তবে বাস্তবতা বলছে ভিন্ন কথা। কারণ প্রথম সিনেমার শুটিং শুরুর আগেই সহ প্রযোজক জানিয়েছেন বুবলীর বাদ পড়ার বিষয়টি।
এই প্রযোজক জানিয়েছেন ‘বীর’-এ কোনো ভাবেই বুবলী থাকার সম্ভবনা নেই। এদিকে বিষয়টি নিয়ে মুখ খুলছেন না শাকিব খানও। তবে বুবলী গণমাধ্যমে জানিয়েছেন, একটি সিনেমাতে কোন কোন শিল্পী কাজ করবেন। সেটা ঠিক করবেন প্রযোজক এবং পরিচালক। এতে তার কোনো মাথা ব্যাথা নেই। তবে বেশ কয়েকদিন ধরেই সিনেমাটি নিয়ে তার সঙ্গে একাধিক বার কথা হয়েছে বলেও জানিয়েছেন এই নায়িকা।
বুবলীর না থাকার বিষয়ে ইনকিলাবের সঙ্গে কথা বলেছেন সিনেমাটির নির্মাতা কাজী হায়াৎ। তিনি বলেন, ‘দেখেন শুটিং শুরু না হওয়া পর্যন্ত বলা কঠিন কারা অভিনয় করবেন। কারণ চুক্তিবদ্ধ হওয়ার পরও একজন শিল্পীর সমস্যা থাকতেই পারে। আবার গল্পের প্রয়োজনে প্রযোজককেও নিতে হয় ভিন্ন সিদ্ধান্ত। হয়তো এমন কিছুই হয়েছে। তবে নির্দিষ্ট করে বলতে পারছি না সমস্যা কোথায়। এদিকে পরিচালক শিল্পী নির্বাচনের ক্ষেত্রে তার চাহিদা জানাতে পারেন প্রযোজককে। তবে চূড়ান্ত করার কাজটি কিন্তু প্রযোজককেই করতে হয়। সো এটা নিয়ে আমার কোনো সমস্যা নেই। আর আরেকটি কথা না বললেই নয়, প্রথম লটের শুটিংয়ে নায়িকার কোনো কাজ থাকছে না। তাই কিছুটা সময়ও পাওয়া যাবে নতুন করে নায়িকা নির্বাচনে।’
কাজী হায়াৎ আরও বলেন, ‘১৫ জুলাই এফডিসিতে মাত্র তিন দিন শুটিং করবো। এরপর খানিকটা বিরতি দিয়ে ঈদের পর টানা শুটিং করার পরিকল্পনরা রয়েছে। প্রযোজক এবং আমার ইচ্ছা আগামী ১৬ ডিসেম্বর সিনেমাটি মুক্তি দেওয়ার।’



 

Show all comments
  • MAMINUR RAHMAN ৬ জুলাই, ২০১৯, ২:৪৬ পিএম says : 0
    valo
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন