Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগ জনগণের ওপর দানবীয় শাসন চালাচ্ছে- সেলিমা রহমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৯, ৪:৫৪ পিএম

আওয়ামী লীগ জনগণের ওপর দানবীয় শাসন চালাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান। শনিবার (৬ জুলাই) দুপুরে জাতীয় প্রেসক্লাবে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে এগ্রিকালচারিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ- এ্যাব আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে তিনি একথা বলেন।

সেলিমা রহমান বলেন, আওয়ামী লীগের লক্ষ্য বাংলাদেশে একদলীয় শাসন প্রতিষ্ঠা করা। খালেদা জিয়া বাইরে থাকলে তারা তাদের শাসন চালিয়ে যেতে পারবে না। তাই বিএনপি চেয়ারপারসনকে কারাগারে বন্দি রাখা হয়েছে। তিনি বলেন, জিয়া পরিবারের ওপর আজকে যে অত্যাচার নির্যাতন চলছে সব কিছু একটা বিষয়কে কেন্দ্র করে, সেটা হলো এদেশের জনগণের ওপরে তা-ব চালিয়ে অবৈধ শাসন চালানো।

বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, আজকে জনগণের সম্পৃক্ততা বাড়ছে, জনগণের উত্তাপ অবশ্যই বাড়ছে। আমরা জানি এই উত্তাপ গণ আন্দোলনে রূপ নেবে। যে কোনো আন্দোলন যতক্ষণ গণ আন্দোলনে রূপ না নেয় সে আন্দোলন ফলপ্রসূ হয় না।

আয়োজক সংগঠনের আহ্বায়ক রাশিদুল হাসান হারুনের সভাপতিত্বে বক্তব্য রাখেন চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সহ-প্রচার সম্পাদক শামীমুর রহমান শামীম, টাঙ্গাইল জেলা বিএনপির সভাপতি শামসুল আলম তোফা প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেলিমা রহমান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ