Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী

চরফ্যাশনে কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা

চরফ্যাশন (ভোলা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

চরফ্যাশন পৌর সভার ৪নং ওয়ার্ডের জনতা রোডে অবস্থিত আশ্রাফিয়া এছহাকিয়া কওমি মাদরাসায় কুরআন শরিফ ছবক ও কৃতি শিক্ষার্থীদের সবংর্ধণা অনুষ্ঠিত হয়।

গত শুক্রবার সকাল ১১ টায় এ সবংর্ধণা অনুষ্ঠিত হয়। এ সময় প্রধান অতিথি ছিলেন লক্ষীপুর জেলার কমলনগর উপজেলার ইউপি চেয়ারম্যান আলহাজ্জ হজরত মাওলানা খালেদ সাইফুল্লাহ (দা.বা) বিশেষ অতিথি ছিলেন, চরফ্যাশন মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, চরফ্যাশন থানার ওসি শামসুল আরেফিন, ঢাকা হাজারিবাগ বাইতুর রাসূল (সা.) মাদরাসার মোহতামিম মাওলানা জাইদুল কবির (দা.বা) ও কাতার গাররাফা জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মুহাম্মদ আবু রায়হান।

অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য ছিলেন, চরফ্যাশন পৌর ৪নং ওয়ার্ড কাউন্সিলর আকতারুল আলম সামু, চরফ্যাশন কামিল মাদরাসার সহকারী শিক্ষক মোসলেহ উদ্দিন, মাওলানা আবু সুফিয়ান, সাংবাদিক এম আমির হোসেন, সোহেব চৌধুরী প্রমুখ। ইসলামী আন্দলন বাংলাদেশ ভোলা জেলা দক্ষিন শাখার সভাপতি আলহাজ্জ আলাউদ্দিন তালুকদারে সভাপতিত্বে প্রধাণ অতিথির বক্তব্যে মাওলানা খালেদ সাইফুল্লাহ বলেন, বাংলাদেশে ইসলামকে কায়েম করতে হলে ছেলে সন্তানদের দ্বিনী শিক্ষায় শিক্ষিত করতে হবে আর তাই আপনাদের সন্তানদের মাদরাসায় ভর্তি করুন।

বিশেষ অতিথির বক্তব্যে ওসি শামসুল আরেফিন বলেন, আপনার সন্তান কোথায় যায়, কি করে সন্তানের গার্ডিয়ান হিসেবে তাদের খোঁজ খবর রাখা আমাদের গুরুত্বপূর্ণ দায়িত্ব তারা যেন মাদকের সাথে জড়িত না হয় মাদকের বিরুদ্ধে সরকার জিরো ট্রলারেন্স ঘোষণা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিক্ষার্থীদের সংবর্ধনা


আরও
আরও পড়ুন