Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

বঙ্গবন্ধুর খুনিকে ফিরিয়ে দিন

সুনামগঞ্জে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের মানববন্ধনে দাবি

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জুলাই, ২০১৯, ১২:০৫ এএম

বঙ্গবন্ধুর খুনি নূর চৌধুরীকে বাংলাদেশে ফিরিয়ে দেয়ার দাবিতে সুনামগঞ্জে মানববন্ধন করেছে বঙ্গবন্ধ ফাউন্ডেশন। গতকাল শনিবার দুপুর ১২ টায় স্থানীয় ট্রাফিক পয়েন্টে এ মানববন্ধ অনুষ্ঠিত হয়।

ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হায়দার চৌধুরী লিটন, অ্যাডভোকেট নান্টু রায়, সাংগঠনিক সস্পাদক সিরাজুর রহমান সিরাজ, আওয়ামী লীগ নেতা রফিউল্লাহ ফজলু, শাহ আবু নাসের, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পদক অ্যাডভোকেট নুরে আলম সিদ্দিক উজ্জল, অ্যাডভোকেট সাইদুর রহমান, জেলা কৃষক লীগের আহবায়ক আব্দুল কাদির শান্ত মিয়া, সুনামগঞ্জ বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি এস এম অব্দুল হাই পীর প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বাংলাদেশের ইতিহাসে এক কলঙ্কময় দিন। এদিন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করে নূর চৌধুরীসহ ঘাতকরা। বক্তারা আরো বলেন, বাংলাদেশের আদালত নূর চৌধুরীকে সাজা দিয়েছে। বাংলাদেশের আদালতের প্রতি, জনগনের প্রতি সম্মান জানিয় ঘাতক নূর চৌধুরীকে দ্রুত ফেরত পাঠানোর জন্য কানাডা সরকারের প্রতি আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন