Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

মির্জাপুরে স্কুলছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগ করায় সংখ্যালঘু পরিবারের উপর সন্ত্রাসী হামলা

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুলাই, ২০১৯, ৮:৫৩ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে স্কুলছাত্রীকে উত্ত্যক্তের অভিযোগ করায় সংখ্যালঘু এক পরিবারের সদস্যদের পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার বিকেলে উপজেলার ফতেপুর ইউনিয়নের থলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, থলপাড়া গ্রামের অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রীকে একই গ্রামের মোশারফ হোসেনের ছেলে বখাটে সজিব মিয়া (২৫) মাঝে মধ্যেই উত্ত্যক্ত করতেন। শনিবার সকালে স্কুলে যাওয়ার পথে ওই ছাত্রীকে তাদের বাড়ির পাশের রাস্তাতেই সজিব জোরপূর্বক তাঁর মোটরসাইকেলে উঠাতে চান। এতে ভয় পেয়ে ছাত্রীটি দৌড়ে বাড়িতে গিয়ে উঠে। পরে পরিবারের সদস্যরা একই গ্রামের মাতাব্বর বারেক মিয়াকে বিষয়টি জানান। তিনি ঘটনাটি সজিবের পরিবারকে জানান।

এদিকে উত্ত্যক্তের বিষয়ে পরিবারের সদস্যদের কাছে নালিশ করায় বখাটে সজিব ক্ষিপ্ত হন। তিনি ধারালো অস্ত্র নিয়ে বিকেলে ছাত্রীটির বাড়ি যান। সেখানে তিনি প্রথমে মেয়েটির বাবাকে মারতে থাকেন। তা দেখে মেয়েটির চাচাতো দাদা এগিয়ে আসলে সজিব তাকে বেধড়ক পেটাতে থাকেন। ভয়ে তিনি দৌড়ে ঘরে ঢুকলে দরজা ভেঙে ঘর থেকে বের করে সজিব তাঁর গায়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন। এতে তার ঘারের পাশে কেটে যায়। তিনি মেয়েটির দাদিকেও পিটিয়ে আহত করেন। এছাড়া বাবাকে মারতে দেখে মেয়েটির ফুপু এগিয়ে গেলে ক্ষিপ্ত হয়ে তাঁকে সজিব মারপিট করেন। তাছাড়া তাঁর কোলে থাকা তিন মাসের শিশুকে কোল থেকে কেড়ে নেন। অনেক আকুতি করলে বাচ্চাটিকে তিনি ফিরিয়ে দেন। মেয়েটির বাবা জানান, তাঁকে বেধড়ক পেটানো হয়। প্রাণ বাঁচাতে তিনি ঝিনাই নদ সাঁতরিয়ে অপর পাড়ে যান। পরে বিষয়টি এলাকাবাসী জানতে পারেন। সজিবের ভয়ে তাঁরা নৌকাযোগে নদ পার হয়ে প্রাণ বাঁচাতে পরিবারের সদস্যদের নিয়ে বাড়িছাড়া রয়েছেন বলে জানান।

এ ব্যাপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক জানান, সন্ধায় মেয়ের বাবার অভিযোগ পাওয়ার পর বিষয়টি গুরুত্ব সহকারে দেখা হচ্ছে।

এ ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে গতকাল সন্ধায় মির্জাপুর থানায় লিখিত অভিযোগ করেছেন।



 

Show all comments
  • আশরাব আলী ৬ জুলাই, ২০১৯, ১১:৩৪ পিএম says : 0
    ক্রস ফায়ার দাও
    Total Reply(0) Reply
  • Zahidul ৭ জুলাই, ২০১৯, ১২:৪৬ পিএম says : 0
    Sojib ry lokapy dekty cai
    Total Reply(0) Reply
  • Rajib kumer sharker ৭ জুলাই, ২০১৯, ৭:৫২ পিএম says : 0
    সজীবের দৃষ্টান্তমূলক শাস্তির প্রত্যাশা করি
    Total Reply(0) Reply
  • Rajib kumer sharker ৭ জুলাই, ২০১৯, ৭:৫২ পিএম says : 0
    সজীবের দৃষ্টান্তমূলক শাস্তির প্রত্যাশা করি
    Total Reply(0) Reply
  • Swarna sekhar dhar ৩ আগস্ট, ২০১৯, ৭:৫৫ পিএম says : 0
    Mey der lojja dewa to order swidhinotar moddhe pore . Pulish action nile ota haram hobe
    Total Reply(0) Reply
  • গৌতম ১৫ আগস্ট, ২০১৯, ৯:৩১ পিএম says : 0
    সজিব কে এমন শাস্তি দেয়া হোক যাতে আর কেউ এরকম কিছু করতে ভুলে যায়
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সন্ত্রাসী হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ